মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ ০৪:৪২:৩২ পিএম

ঘুমন্ত স্বামীকে গলা কেটে হত্যার চেষ্টা স্ত্রীর

চান মিয়া | জেলার খবর | সুনামগঞ্জ | ছাতক | বুধবার, ১৭ আগস্ট ২০১৬ | ০৫:০৮:১৭ পিএম

ছাতকে ভাইয়ের সাথে টাকার লেনদেন নিয়ে দিনের বেলা ঘুমন্ত স্বামীর গলা কেটে হত্যার চেষ্টা  চালায় স্ত্রী রেহেনা। পরে আহত স্বামী গোলাম আলীকে মূমুর্ষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল  কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
ঘটনার পর স্ত্রী রেহেনা নিঁখোজ রয়েছে। জানা যায়, মঙ্গলবার  বিকেলে উপজেলা কালারুকা-খালপার গ্রামের মৃত আফিজ আলীর পুত্র গোলাম আলী (৩৫) কে স্ত্রী  রেহেনা বেগম (৩০) ধারালো দা দিয়ে জবাই করার অপচেষ্টা চালায়। 
পরে স্থানীয় আশংকাজনক অবস্থায়  তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। ৩ঘন্টা অস্ত্রোপাচারের পর চিকিৎসকরা জাজান  ধারালো দায়ের আঘাতে তার গলার বেশ কয়েকটি গুরুত্বপূর্ন শিরা-উপশিরা কেটে গেছে।
দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের শিবপুর গ্রামে প্রায় ১২বছর পূর্বে রেহেনাকে  বিয়ে করেন গোলাম আলী। কিন্তু তাদের একযূগ ঘর সংসারের মধ্যে কোন সন্তানাদি না থাকায়  এমনিতেই তাদের মধ্যে কলহের ঘটনা প্রায় নিত্য-নৈমিত্তিক হয়ে উঠে। এরপরও রেহেনার ভাই  গোলাম আলীর কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে আর দেয়নি। 
এনিয়ে ১৪আগষ্ট স্বামী-স্ত্রীর  মধ্যে ঝগড়া হয়। এর জের ধরেই অবশেষে স্বামীকে হত্যা প্রচেষ্টা চালায় রেহেনা। এব্যাপারে মামলার  প্রস্তুতি চলছে বলে জানা গেছে। ঘটনার পর রেহেনা পালিয়ে গেছে। ছাতক থানার অফিসার্স ইনচার্জ আশেক সুজা মামুন ঘটনার সত্যতা স্বীকার করে অভিযোগের ভিত্তিতে জড়িতদের  বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন। 

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন