বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭ ১০:৫৬:৪৮ এএম

দামুড়হুদায় স্কুল ছাত্র নিখোঁজ, রাস্তার পাশ থেকে বই-খাতা উদ্ধার

জেলার খবর | চুয়াডাঙ্গা | শুক্রবার, ১৪ অক্টোবর ২০১৬ | ০৫:২৬:১৯ পিএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র মোঃ মিনহাজুল মুসা বৃহস্পতিবার বিকেল ৪ টার সময় কার্পাসডাঙ্গা মিশন পাড়ার শিক্ষক প্রকাশ মন্ডলের কাছে প্রাইভেট পড়তে এসে নিখোঁজ হয়েছে। সে কুতুবপুর গ্রামের খাল পাড়ার মৃত সামসের বলদির ছোট ছেলে।

কোথাও মিনহাজুলের কোন সন্ধান না পেয়ে শুক্রবার দুপুরে দামুড়হুদা মডেল থানায় তার বড়ভাই আশকার আলী একটি জিডি করেছেন, যার নং ৭১৩।

জানাগেছে,  প্রতিদিনের মত বৃহস্পতিবার বিকালে মিনহাজুল বাড়ি থেকে বাইসাইকেল যোগে প্রাইভেট পড়তে যায় কার্পাসডাঙ্গা মিশন পাড়ার প্রকাশ মন্ডলের কাছে। কিন্তু সন্ধ্যার পরও সে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়ে। এরপর পরিবারের লোকজন তাকে খুজতে কার্পাসডাঙ্গার দিকে রওনা হয়ে কার্পাসডাঙ্গা খৃষ্টান কবরস্থানের কাছে পৌছে রাস্তার পাশে মিনহাজুলের ব্যবহৃত বাইসাইকেল ও বই খাতা পড়ে থাকতে দেখে। পরে তারা সারা রাত ধরে পুরো এলাকা ও পার্শ্ববর্তী মাঠের ভিতর খোজাখুজি করেও তার কোন  হদিস  পায়নি।

কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির আইসি এসআই জিয়াউল হক জানান, মিনহাজুলের পরিবারের লোকজনের কাছে খবর পেয়ে আমি খৃষ্টান কবরস্থানেরর কাছে যেয়ে তার ব্যবহৃত বাইসাইকেল ও বই খাতা উদ্ধার করি এবং তাকে উদ্ধারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

এ দিকে প্রাইভেট শিক্ষক প্রকাশ মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন গতকাল মিনহাজুল পড়তে আসেনি তাই কি হয়েছে আমি বলতে পারবো না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন