বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ ০৬:৪৪:৪০ এএম

স্বর্ণ-নগদ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ সেনা সদস্যের বিরুদ্ধে

মোহাম্মদ আলমগীর | জেলার খবর | লক্ষীপুর | বুধবার, ১৯ অক্টোবর ২০১৬ | ০৬:১৬:২১ পিএম

লক্ষীপুর কমলনগর উপজেলার চর জগবন্ধু গ্রামের পাচু সিকদার  বাড়ীর গফুর সিকদারের ছেলে সেনাবাহিনীতে সদ্য যোগদানকারী সাদ্দাম হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে সোনা-গয়না ও নগদ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ ফুঁসে উঠেছে। 

জানা গেছে, চর ফলকন ইউনিয়নের ৭নং ওয়ার্ডে আবদুল মালেকের কলেজ পড়ুয়া মেয়ে ফাহিমা বেগমের সাথে দীর্ঘ দিন ধরে সাদ্দাম হোসেন  মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়তে থাকে এবং পারিারিক সিদ্ধান্ত মতে তাদের  দু’জনের বিবাহর সিদ্ধান্ত চুড়ান্ত পর্যায় পোছাইলে বিয়ের পিড়িতে বসার আগেই  হাতিয়ে নেয় নগদ অর্থ ও সোনা-গয়না। 

এ ব্যাপারে ফাহিমা বেগম জানায়, সে  ২০১৩-১৪ইং সনে উপকূল কলেজে পড়া-শুনা অবস্থায় ছিল সেই সময় থেকে সাদ্দাম  হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেনাবাহিনীতে যোগদান শেষে  আনুষ্ঠানিক ভাবে বিয়ে করবে বলে প্রলোভন দেখিয়ে আমার অসহায় পিতার কাছ  থেকে নগদ অর্থ লুফে নেয়। বিয়ের কথা চুড়ান্ত প্রর্যায় পৌছলে সাদ্দামের  বোন,বোনের জামাই ও মা আমাদের বাড়িতে আসে। 

এ সময় আমার পিতা সাদ্দাম ও  তার দুই বোন জামাইকে ০৩টি স্বর্ণের আংটি পড়িয়ে দেয়। তাছাড়া সাদ্দাম নতুন  চাকুরিতে যোগদান করবে এ খুশিতে আমার পিতা অত্র এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ  সহ তাদের সকল মেহমানদের ধুম-ধাম করে মেহমানদারী করেন। এতে আমাদের মোটা  অংকের অর্থ ব্যায় হয়।

উক্ত বিষয়ে আমার ও সাদ্দামের এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গের  মধ্যে রাজ্জাক তালুকদার,জামাল প্রফেসর,শিল্পী মেম্বার,মহিউদ্দিন মোল্লা রেজ্জাক  খোনকার,আওয়ামী নেতা মনজুর,মফিজ মাতাব্বর,আজাদ মাতাব্বর,মুক্তিযোদ্ধা অদু  ফলওয়ান, ও বাবুল দেওয়ান মেহোমানদারী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 


বর্তমানে  চাকুরিতে যোগদান করার পর সাদ্দাম হোসেন ও তার পরিবারের লোকজন বিভিন্ন  তালবাহানায় সম্পর্কীত বিষয়টি ধামাচাঁপা দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে বলে জানান  ভুক্তভুগী ঐ পরিবারটি। এ ব্যাপারে ফাহিমার পিতা আবদুল মালেক জানান, এক দিকে  মেয়ের বিয়ে হবে আশায় মোটা অংকের অর্থ ব্যায় করে আর্থিক দৈন্যদশায় রয়েছে।  

অপর দিকে সেনাবাহিনীতে চাকুরি হওয়ায় আমার মেয়েকে বিয়ে না করে বিষয়টি  ধামাচাঁপা দেওয়ার চেষ্টা অব্যাহত রেখেছে।  সেনাবাহিনীতে সদ্য যোগদানকারী সাদ্দামের মুঠোফোন ফোন দিয়ে এই বিষয়ে জানতে চাইলে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার  করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন