শনিবার, ২৫ মার্চ ২০১৭ ১১:৪৮:০৬ এএম

চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধে নিহত ২

জেলার খবর | চুয়াডাঙ্গা | বৃহস্পতিবার, ২০ অক্টোবর ২০১৬ | ১০:২৪:১৮ এএম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায়  দুই যুবক নিহত হয়েছেন। নিহত দুই যুবক হলেন চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবিপাড়ার বাসিন্দা সবুজ (২৩) ও দামুড়হুদা উপজেলার দশমীপাড়ার বাসিন্দা শাকিল (২১) ।
গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে দর্শনার শান্তিপাড়া বাইপাস সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
সবুজ ও শাকিল বহুল আলোচিত চুয়াডাঙ্গা ভি জে সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মাহফুজ আলম সজীব অপহরণ ও হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।
সজীবকে গত ২৯ জুলাই মুক্তিপণের দাবিতে দামুড়হুদার কৃষিমেলা থেকে অপহরণ করা হয়। পরে গত ৩১ আগস্ট চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবিপাড়ার একটি বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে সজীবের গলিত মৃতদেহ উদ্ধার করে র‌্যাব।
র‍্যাবের  এ কর্মকর্তা জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি রিভলবার, একটি পাইপগান, চারটি গুলি ও দুটি হাঁসুয়া উদ্ধার করা হয়।
র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাবের গাড়ি দর্শনা শান্তিপাড়া এলাকায় গেলে সন্ত্রাসীরা অতর্কিতে গুলিবর্ষণ শুরু করে। র‌্যাবও পাল্টা ১০ থেকে ১২টি গুলি চালায়। পরে বাইপাস সড়কের আশপাশে তল্লাশি চালিয়ে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন