শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ ০৫:৩১:৪৩ এএম

দুলাভাইকে গাছে বেধে শ্যালিকাকে রাতভর ধর্ষণ! গ্রেপ্তার ২

জেলার খবর | নারায়ণগঞ্জ | সোমবার, ২৪ অক্টোবর ২০১৬ | ০১:৫৩:২৯ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তুলে নিয়ে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতের এ ঘটনায় আজ রবিবার বিকেলে সোনারগাঁ থানায় মামলা দায়ের করে ওই তরূণী। এর পরপরই পুলিশ স্থানীয় সেলিম ও আজিজুল নামে ওই দুই যুবককে গ্রেপ্তার করে।

মামলার বিবরনে জানা যায় যে,গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই তরুণী জামপুর ইউনিয়নের মুন্দিরপুর গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসেন। রাত ১২টার দিকে শৌচাগারে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে একই গ্রামের সেলিম, ডালিম, আজিজুল, আলমসহ ৫-৬ জনের একটি দল ওই তরুণীকে মুখ চেপে জোরপূর্বক তুলে নিয়ে যায়। বিষয়টি ওই তরুণীর দুলাভাই টের পেয়ে তাদের পিছু নিলে বাড়ির অদূরে একটি বাগানে তাকে গাছের সঙ্গে বেঁধে রাখে। এরপর তার সামনে শ্যালিকাকে রাতভর সংঘবদ্ধ ভাবে ধর্ষণ করে তারা।

মামলায় আরও অভিযোগ করা হয়, বিষয়টি জানাজানি হলে শুক্রবার সকালে স্থানীয়রা সালিশে তা মীমাংসার চেষ্টা চলে। এতে সন্তুষ্ট না হয়ে তিনি থানায় যান।

এ ব্যাপারে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) ওবায়দুল হক জানান, রবিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ মামলা হিসেবে নথিভুক্ত করে। এরপরে রবিবার বিকেলেই মুন্দিরপুর এলাকায় অভিযান চালিয়ে সেলিম ও আজিজুলকে গ্রেপ্তার করে পুলিশ। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন