শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ০১:০৭:৩৮ পিএম

রংপুরে শিশু কন্যা হত্যায় জড়িত বাবা ঢাকায় গ্রেফতার

জেলার খবর | রংপুর | মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০১৬ | ১২:২৬:২৫ এএম

রংপুরের চাঞ্চল্যকর শিশু আলিফা (২২ মাস) হত্যার ঘটনায় তার বাবা মো. আলালকে (দুদু) গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাজধানীর তেজগাঁওয়ের তেজতুরী বাজার এলাকায় তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-২ জানায়, আলাল দাম্পত্য কলহের জের ধরে নিজেই তার কন্যাকে গলা টিপে হত্যার পর রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। ব্যাপক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকারও করেছে আলাল।
র‌্যাব-২ এর অধিনায়ক (সিও) লে কর্নেল মহিউদ্দিন বলেন, আলাল ও তার স্ত্রী মোছা. সেবা বেগম চট্টগ্রামের একটি পোশাক কারখানায় চাকরি করেন। গত ঈদুল আজহার ছুটিতে বাড়ি এসে আলাল শিশু কন্যা আলিফাকে বাড়ি নিয়ে যাওয়ার কথা জানায়। রংপুরে নানা-নানির কাছে পালিত হয়ে আসছিল আলিফা।
আলাল গত ১৫ সেপ্টেম্বর শ্বশুরবাড়ি থেকে আলিফাকে নিজবাড়িতে বেড়াতে নিয়ে যায়। ওইদিনই আলিফাকে নিয়ে শ্বশুরবাড়ি ফিরে না এসে মোবাইলফোন বন্ধ করে দেয়। কিন্তু নানা-নানির কাছে ফিরে যাওয়ার জন্য কান্নাকাটি শুরু করলে রাগান্বিত হয়ে ওই দিনগত রাত ১টার দিকে শিশু আলিফাকে একটি কলাবাগানের ভেতরে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনার পর থেকে এতোদিন আত্মগোপনে ছিলেন আলাল।
পরদিন স্থানীয়দের দেয়া খবরে কোতোয়ালী থানাধীন তাজহাট এলাকার ভিআইপি কোল্ডস্টোরেজের পেছনের কলাবাগান থেকে শিশু আলিফার মরদেহ উদ্ধার ও শনাক্ত করে নানি মোছা. আফরুজা বেগম। ওই ঘটনায় ৭ জনের বিরুদ্ধে রংপুর কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন