শনিবার, ২৯ জুলাই ২০১৭ ১২:৫৭:০৭ এএম

এবার সেলফিতে কলেজ ছাত্রের মৃত্যু!

জেলার খবর | মুন্সীগঞ্জ | বুধবার, ২৬ অক্টোবর ২০১৬ | ০১:১৬:৪৪ এএম

মোবাইলে সেলফি তুলতে গিয়ে পদ্মায় পড়ে আর ফেরা হলো না ঢাকার কবি নজরুল কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র রাকিবুল হাসানের। গতকাল মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ৩ নম্বর ফেরি ঘাট সংলগ্ন পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।
নিহত রাকিবুল ঢাকার ২৬৩/৩ লাল বাগের ভাড়াটিয়া জাহাঙ্গীর আলমের পুত্র। তাদের গ্রামের বাড়ি জাজিরা উপজেলায় বলে জানা গেছে। 
এ ব্যাপারে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনিচুর

রহমান জানান, রাকিবুল হাসান (১৭) মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে তার ক্লাসের আরো ৫ বন্ধুকে নিয়ে শিমুলিয়া ঘাটে বেড়াতে আসে। এ সময় তারা ৩ নম্বর ঘাট সংলগ্ন পদ্মার পারে মোবাইলে সেলফি তুলছিল। কিন্তু হঠাৎ রাকিবুল পা ফসকে পদ্মায় পড়ে হারিয়ে যায়।
দীর্ঘক্ষণে সে ফিরে না আসায় স্থানীয়রাও পদ্মার ওই স্থানে খোঁজাখোজি করে তাকে না পেয়ে পুলিশের সহায়তায় ফায়ার সার্ভিসকে খবর দেয়। শ্রীনগর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল তরিৎ ঘটনাস্থলে পৌঁছে রাকিবুলের লাশ উদ্ধার করে।
তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে যে রাকিবুল যখন পদ্মায় পা ফসকে পড়ে যায়, তখন পদ্মার তলে চোরা বালুতে তার পা আটকে যায়। সে আর উঠে আসতে না পেরে সেখানেই দম বন্ধ হয়ে মারা যায়। কারণ ফায়ার সার্ভিসের সদস্যরা তার লাশটি ওই স্থানে পদ্মার নদীর মাটিতে পা আটকা অবস্থায় উদ্ধার করে। তাই স্রোতের মধ্যেও লাশ ভেসে দূরে যেতে পারেনি। লাশটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন