শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ ০৫:৩২:৫৯ এএম

নারায়ণগঞ্জ লিংক রোডে বাস থামিয়ে ৭ লাখ টাকা ছিনতাই!

জেলার খবর | নারায়ণগঞ্জ | শুক্রবার, ২৮ অক্টোবর ২০১৬ | ০২:৪৬:১৬ এএম

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভইগড়ে একটি যাত্রীবাহী বাস থামিয়ে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে এক স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। যাত্রীদের অভিযোগ, যাত্রীরা বার বার নিষেধ করার পরেও চালক বাস থামিয়ে দেয় এবং ভেতরে ছিনতাইয়ের সময়েও বাস দ্রুত চালানোর কথা বললেও চালক উপেক্ষা করে।
 বৃহস্পতিবার ২৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায় লিংক রোডের ভূঁইগড় এলাকায় ওই ঘটনা ঘটে। পুলিশ ওই ঘটনায় চালক ও হেলপারকে আটক করেছে।
নারায়ণগঞ্জের চাষাঢ়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুল্লাহ মোমেন জানান, ছিনতাইয়ের শিকার স্বর্ণ ব্যবসায়ীদ্বয় ফালান ঘোষ ও প্রদীপ ঘোষ ঢাকায় স্বর্ন ও রূপা বিক্রি করে উৎসব পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো ব-১৪-১৮০১) করে নারায়ণগঞ্জ আসছিল। লিংক রোডের ভূইগড় এলাকাতে বাসটি যাত্রী নামানোর সময়ে দুটি মোটরসাইকেল দিয়ে আসা ৬ জন ছিনতাইকারী বাসটিতে উঠে যাত্রীদের জিম্মী করে ফেলে। তখন ছিনতাইকারীরা ফালান ঘোষ ও প্রদীপ ঘোষের সঙ্গে থাকা ৭ লাখ টাকার ব্যাগটি জোর করে ছিনিয়ে নিয়ে যায়। পরে বাসটি চাষাঢ়া আসার পর অন্য যাত্রীরা চালক ও হেলপারকে মারধর করলে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। পরে গিয়ে চালক দেলোয়ার হোসেন (৪৩) ও হেলপার জাফরকে (৪২) আটক পুলিশের কাছে সোপর্দ করে।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন যাত্রী জানান, ওই দুইজন ছাড়াও অন্য আরো কয়েকজন যাত্রীর কাছ থেকেও মোবাইল সহ অন্য মালামাল লুটে নেওয়া হয়েছে। বাসটি না থামানোর জন্য বলা হলেও চালক সেটাকে থামিয়ে দেন।
এখানে এর আগে গত বছর ৩ আগস্ট একই রুটে একই পরিবহনের একটি ছিনতাইকারীরা উঠে নুরুল ইসলাম নামের ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে নুরুল ইসলাম মারা যান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন