বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ ১১:৫৯:০৬ পিএম

ভোলার অভ্যন্তরিণ সব রুটে সব ধরনের নৌযান চলাচল বন্ধ

জেলার খবর | ভোলা | রবিবার, ৬ নভেম্বর ২০১৬ | ০৪:৩৬:৪৭ এএম

ঘূর্ণিঝড়ের কারনে শনিবার উপকূলীয় জেলা ভোলা থেকে অভ্যন্তরিণ সব রুটে চলাচলকারি সব ধরনের নৌযান চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বিআইডব্লিউটিএ।
বিআইডব্লিউটিএ ভোলা জেলার দায়িত্বরত ট্রাফিক কর্মকর্তা নাছিম জানান, ঘূর্ণিঝড়ের কারনে ভোলা জেলার বরিশাল, ভেদুরিয়া, কালাইয়া, নাজিরপুর, ভেলুমিয়া, ধুলিয়া, ইলিশা, মজু চৌধুরীর হাটসহ অভ্যন্তরিণ সব রুটে সব ধরনের নৌযান চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বিআইডব্লিউটিএ। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ তথ্য জানিয়ে তিনি আরো বলেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নির্দেশ বলবৎ থাকবে।
এদিকে জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন জানান, ঘূর্ণিঝড় মোকাবেলায় জেলা প্রশাসন সব ধরনের প্রস্তুতি নিয়েছে। তিনি আরো বলেন, জেলার সাত উপজেলায় জরুরী সভা করা হয়েছে। প্রত্যেক ইউএনওকে সতর্কতামূলক নির্দেশ দেওয়া হয়েছে। সব ইউনিয়নের চেয়ারম্যানদেরকেও অবহিত করা হয়েছে। ট্রলারের মালিকদেরকে নিরাপদে থাকতে বলা হয়েছে। জেলা সদরে একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে। যার নম্বর ৬১৩৪৫ ও ০১৭৪১১৯৬৯৩৯। সব ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রগুলোকে পরিস্কার-পরিচ্ছন্ন করে প্রস্তুত রাখা হয়েছে। যাতে মানুষ ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রগুলোতে দ্রুত আশ্রয় নিতে পারে।




খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন