মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ ০৮:৪২:৪২ এএম

৭ই নভেম্বর বিএনপি সংহতি ও বিপ্লব দিবস লক্ষ্মীপুরে এ্যানি-সাবু গ্রুপের মধ্যে হট্রগোলে সভা পন্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি | জেলার খবর | লক্ষীপুর | সোমবার, ৭ নভেম্বর ২০১৬ | ১১:১৫:০০ পিএম

কেন্দ্রীয় নেতা সাহাবুদ্দিন সাবু লক্ষ্মীপুর জেলা বিএনপির জাতীয় সংহতি  দিবসে সমাবেশে আসাকে কেন্দ্র করে, এ্যানি গ্রুপের নেতা কর্মীরা এ্যানির শ্লোগান  দিয়ে সমাবেশ পন্ড করে বের হয়ে যায়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) জাতীয় বিপ্লব ও  সংহতি দিবসে ৭ই নভেম্বর মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপির কার্যালয়ে সংহতি দিবস  অনুষ্ঠানে হট্টগোলের ঘটনা ঘটে।

এসময় বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহিদ উদ্দিন  চৌধুরী এ্যানির সমর্থনে শ্লোগান দিলে অপর বিএনপির কেন্দ্রীয় সহ-সমাজ কল্যাণ বিষয়ক  সম্পাদক ও জেলা বিএনপি সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবু সমর্থকরা পাল্টা শ্লোগান  দেয়। 

এক পর্যায়ে দু-গ্রুপের শ্লোগানে সভা পন্ড হয়ে যায়। অপর দিকে এ্যানি গ্রুপের  সমর্থকদের কার্যালয় থেকে বের করে দিলে রাস্তায় অবস্থান নিয়ে বিভিন্ন শ্লোগান দিতে  থাকে। এতে করে উভয়ের মাঝে উত্তেজনা বিরাজ করে। পরে সাহাব উদ্দিন সাবু, এড. হাছিবুর  রহমান ও মাইন উদ্দিন চৌধুরী রিয়াজসহ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।  

এ বিষয়ে বিএনপি নেতা সাহাব উদ্দিন সাবু ও মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ জানায়,  সমর্থকদের মাঝে ভুল বুঝাবুঝির কারণে উত্তেজনা বিরাজ করছিল। আমরা নিজেরাই পরিস্থিতি  নিয়ন্ত্রনে এনেছি।  জেলা বিএনপি নেতা এড. হাছিবুর রহমান ঘটনার সত্যতা শিকার করে বলেন, দু-গ্রুপের  হট্রগোলের কারণে সভা সংক্ষিপ্ত করে সমাপ্ত করা হয়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন