মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ ০৩:৪৭:৪৬ পিএম

চার বছর পর জাবিতে নড়াইল জেলা সংসদের নতুন কমিটি

শাহিনুর রহমান শাহিন, জাবি প্রতিনিধি | শিক্ষাঙ্গন | নড়াইল | শুক্রবার, ১৮ নভেম্বর ২০১৬ | ০৯:৫২:১৩ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে চার বছর পর ‘নড়াইল  জেলা ছাত্র কল্যাণ সংসদ’-এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের বটতলায় বিদায়ী কমিটির সভাপতি জুয়েল এবং সাধারণ  সম্পাদক প্রিন্স কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। 


গণিত বিভাগের  নাজমুল হুদাকে সভাপতি এবং দর্শন বিভাগের লায়েব আলীকে সাধারণ  সম্পাদক করে আগামী এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।  


সহ-সভাপতি পদে ৪৩ তম আবর্তন সিরাজুল ইসলাম, মিলন ও মামনুনকে  দায়িত্ব দেওয়া হয়। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৪৩ তম  আবর্তনের বখতিয়ার, বোরহান ও সঞ্চারীকে দায়িত্ব দেয়া হয়। 


 সাংগাঠনিক সম্পাদক পদে ৪২ তম আবর্তনের লিজা, ৪৩ তম আবর্তনের  আকাশ ও ৪৪ তম আবর্তনের সঞ্জয় ঘোষকে মনোনীত করা হয়। কোষাধ্যক্ষ  পদে ৪২ তম আবর্তনের কামরুজ্জামান দায়িত্ব পান। 


প্রচার সম্পাদক পদে  ৪৪ তম আবর্তনের রুবেল শেখ ও উপ-প্রচার সম্পাদক পদে ৪৪ তম  আবর্তনের সঞ্জয় বিশ্বাস মনোনীত হন। দপ্তর সম্পাদক ৪৪ তম আবর্তনের  ফয়সাল উপ-দপ্তর সম্পাদক পদে ৪৪ তম আবর্তনের শরীফকে দায়িত্ব দেওয়া  হয়। 

সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে ৪৪ তম আবর্তনের সুমি ও উপ-  সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ৪৫ তম আবর্তনের সুবর্ণা ও বিন্ডিকে  মনোনীত করা হয়। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ৪৫ তম আবর্তনের  তপু ও উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ৪৫ তম আবর্তনের হাসেল  দায়িত্ব পান।  নবনির্বাচিত কমিটির সভাপতি নাজমুল হুদা বলেন, ‘দীর্ঘ চার বছর  এক কমিটি থাকায় জেলা সংগঠনটি সক্রিয় ভূমিকা রাখতে পারেনি।  

নতুন কমিটি গঠিত হওয়ায় সদস্যরা নতুন উদ্যমে কাজ করবে আশা  করছি।’  নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক লায়েব আলী বলেন,  ‘কমিটিতে অনেক নবীন সদস্যদের নিয়ে আসা হয়েছে। তাদের উদ্দীপনা  এবং আগ্রহ জেলা সংগঠনটিকে প্রাণবন্ত করবে।’ এ সময় এখন  থেকে প্রতিবছর কমিটি গঠন করা হবে বলেও তিনি জানান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন