সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭ ১১:৫৪:১৮ এএম

মাদারীপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২

জেলার খবর | মাদারীপুর | শনিবার, ১৯ নভেম্বর ২০১৬ | ০২:৩৮:৫২ পিএম

ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুরের কালকিনিতে ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুজন নিহত হয়েছে। এ ছাড়া এখনো নিখোঁজ রয়েছে আটজন। দুর্ঘটনায় আহত হয়েছে ২০ জন। আজ শনিবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ডাসার থানার পান্তাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়, আহত এবং পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে আসা ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস পান্তাপাড়া নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার ডান দিকের একটি গভীর খাদে পড়ে যায়। এ ঘটনায় সাঁতরে ২০ জন যাত্রী ওপরে উঠে আসে। খবর পেয়ে সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় তারা বরগুনা জেলার ফুলঝরি গ্রামের স্কুলশিক্ষক কামাল হোসেনের (৩৫) লাশ উদ্ধার করে। পরে আরো একজনের (৩০) লাশ উদ্ধার করা হয়। তবে তার পরিচয় জানা যায়নি। আহতদের মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

কালকিনি উপজেলার ডাসার থানার ওসি মো. এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "ঘটনাস্থল থেকে স্থানীয়রা ২০ জনকে জীবিত উদ্ধার করে। বাসটি পানির নিচে শনাক্ত করা হলেও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এখনো আটজন নিখোঁজ রয়েছেন।" 

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন