শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ ০৩:১৯:১৪ পিএম

ফুলবাড়ীতে হিরোইনসহ আটক ১, ২জনের জরিমানা

মোস্তাফিজুর রহমান সুমন | জেলার খবর | দিনাজপুর | রবিবার, ২৭ নভেম্বর ২০১৬ | ১১:৫৪:২৫ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে  এক গ্রাম হিরোইনসহ রানা হোসেন চৌধুরী (৪৬) নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে  পুলিশ। অপরদিকে ফাহমিদ আউয়ার রিপোন (২৮) ও শফিকুল ইসলাম (৫০) নামে ২ মাদক সেবীর  জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।  


শনিবার (২৬ নভেম্বর) পৌর এলাকার কাটাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে এক গ্রাম হিরোইনসহ  রানা হোসেনকে আটক করে ফুলবাড়ী থানা পুলিশ। পৌর এলাকার কাটাবাড়ী গ্রামের মৃত ডাঃ  আব্দুল হামিদ চৌধুরীর ছেলে রানা হোসেন চৌধুরী (৪৬) ।  

অপরদিকে সহকারী কমিশনার (ভুমি) নাসিম আহম্মেদ এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পৌর  এলাকার ডাকবাংলা এলাকায় অভিযান চালিয়ে ফাহমিদ আউয়াল রিপন ও শফিকুল ইসলামকে আটক  করে, মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে, রিপনের নিকট ৫শত টাকা ও শফিকুল ইসলামের নিকট থেকে ২  হাজার টাকা জরিমানা আদায় করেন। কানাহার রেলগেট এলাকার আলম কবির চৌধুরীর ছেলে  ফাহমিদ আউয়ার রিপন (২৮) ও উত্তর লক্ষিপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস এর ছেলে শফিকুল ইসলাম  (৫০)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোকসেদ আলীর সাথে কথা বললে তিনি  হিরোইনসহ রানা হোসেন চৌধুরী (৪৬) নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক এবং ভ্রাম্যমান  আদালতে ২ মাদক সেবীর জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন।  


তিনি আরও জানান, শনিবার বেলা ১২টায় এক গ্রাম হিরোইনসহ রানা হোসেনকে আটকের  ঘটনায় ফুলবাড়ী থানার এসআই হাবিবুর রহমান বাদি হয়ে, ১৯৯০সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ  আইনের বিশেষ ক্ষমতা বলে একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং ২০।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন