শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ ০৩:৪৯:৩৩ পিএম

হেলমেট মাথায় দিয়ে অফিস করছেন কর্মকর্তা-কর্মচারীরা

এম.পলাশ শরীফ | জেলার খবর | বাগেরহাট | বুধবার, ৩০ নভেম্বর ২০১৬ | ০৭:৪১:৩৫ পিএম

বাগেরহাটে জরাজীর্ন জেলা রেজিস্টার অফিসের ছাদ ভেঙ্গে পড়ার ঘটনার পর এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেয়ায় জীবন বাঁচাতে অনেকটা বাধ্য হয়ে হেলমেট মাথায় দিয়ে অফিস করছেন কর্মকর্তা-কর্মচারীরা।

নিরাপত্তার জন্য ঝুকিপূর্ন এ ভবনটি ছেড়ে তারা অন্যত্র ভবন ভাড়া করার দাবী জানিয়েছেন। এ বিষয়ে ঝুকিপূর্ন ভবনটি সড়িয়ে তারা অন্যত্র ভাড়া অফিস নেয়ার জন্য জেলা রেজিস্ট্রার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন। 

বাগেরহাট জেলা রেজিস্ট্রার অফিসের প্রধান সহকারী মোঃ ইবাদ আলী শেখ বলেন, জরাজীর্ন ঝুকিপূর্ণ ভবনে কাজ করতে গেলে র্দূঘটনায় কারো মৃত্যু হলে তার দায়ীত্ব কে নিবে। তাই জীবন বাঁচাতে আমরা হেলমেট মাথায় দিয়ে কাজ চালিয়ে যাচ্ছি। ইতি মধ্যেই আমিসহ অফিসের সবাই স্বাক্ষর করে জেলা রেজিস্ট্রার বরাবর বিষয়টি লিখিত ভাবে জানিয়েছি। আমরা সবাই আশা করছি বিষয়টি তিনি গুরুতের সাথে দেখবেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন। 

বাগেরহাট জেলা নকল নবিস এসোসিয়েশনের সভাপতি তপন কুমার দাস বলেন, অফিস সহকারী সামছুল আরেফিনের উপর ছাদ ভেঙ্গে পড়লেও বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসেনি। প্রতিদিনই ছাদ থেকে বালু, খোয়া ঝড়ে পরে কাজ করার পরিবেশ নষ্ট হচ্ছে। চাকুরী করতে এসে জীবনতো আর দিতে পারবোনা। তাই হেলমেট মাথায় দিয়ে কাজ করছি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন