সোমবার, ২০ নভেম্বর ২০১৭ ১১:৩৪:২৪ পিএম

নিয়ামতপুরে জঙ্গি সন্দেহে দুই শিক্ষক গ্রেপ্তার

জেলার খবর | নওগাঁ | বুধবার, ১৪ ডিসেম্বর ২০১৬ | ১১:২১:৫০ পিএম

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় সরকার উৎখাত, নাশকতা, সন্ত্রাসী ও জঙ্গি সম্পৃক্ততার সন্দেহে দুই শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।  
থানা পুলিশ সূত্রে জানা যায়, সরকার উৎখাত, নাশকতা, সন্ত্রাসী ও জঙ্গির সাথে সম্পৃক্ততার অভিযোগে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম খান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।
এ সময় উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের দারাজপুর গ্রামের মৃত. ইসাহাক আলীর ছেলে উপজেলা পরিষদ ল্যাবরেটরী স্কুলের সাবেক অধ্যক্ষ রফিকুল ইসলাম (৪৫) ও উপজেলার রসুলপুর ইউনিয়নের বনগাঁপাড়া গ্রামের মৃত ওবাইদুর রহমানের ছেলে চৌরাপাড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ নিয়ামতুল্লাহ (৪৫) কে আজ বুধবার সকাল ৯টায় তাঁদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।এ ব্যাপারে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম খান জানান, গ্রেপ্তারকৃত দুই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।  
তিনি আরো জানান, দেলওয়ার হোসেন সাঈদীর মৃত্যুদণ্ডের রায় ঘোষণার সময় নিয়ামতপুর উপজেলার কোথাও কোন প্রতিবাদ না হলেও চৌরাপাড়া ফাজিল মাদ্রাসায় অধ্যক্ষ নিয়ামতুল্লাহর নেতৃত্বে বিক্ষোভ মিছিল হয়েছিল। এরা জঙ্গি সংগঠনের সাথে সম্পৃক্ত থাকতে পারে। তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন