রবিবার, ৩০ এপ্রিল ২০১৭ ১১:১৫:২৯ এএম

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

জেলার খবর | হবিগঞ্জ | শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০১৬ | ০৬:৫৭:২৩ পিএম


হবিগঞ্জ জেলার চুনারুঘাট ও লাখাইয়ে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় দুজনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার রাতের বিভিন্ন সময়ে এসব দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কের রাইসমিল বাজারে সড়ক দুর্ঘটনায় আবু সালাম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার সদর ইউনিয়নের উত্তর গোগাউরা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা চুনারুঘাটগামী একটি গ্যাস চালিত টেম্পো রাইসমিল বাজারে পৌঁছলে ওই সময় আবু ছালাম রাস্তা পারাপার হওয়ার সময় তাকে ওই টেম্পোটি চাপা দেয়। পরে স্থানীয়রা টেম্পোটি আটক করে এবং আহত অবস্থায় আবু ছালামকে প্রথমে চুনারুঘাট হাসপাতালে নিয়ে যায়। চুনারুঘাট হাসপাতালের কর্তব্যরত ডাক্তাররা আবু ছালামের অবস্থা আশঙ্কাজনক হলে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেটে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় আবু ছালাম মারা যান।

এদিকে বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলের ধাক্কায় জাহানার বেগম (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত জাহানারা দেওয়ন্দি চা বাগান এলাকার আনু মিয়ার স্ত্রী। দেওয়ন্দি চা বাগান এলাকায় জাহানার তার বাড়ির পাশে রাস্তা পারাপারের সময় একটি বেপরোয়া মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অপর দিকে হবিগঞ্জ-লাখাই সড়কে ব্যাটারিচালিত ইজিবাইক টমটম উল্টে খাদে পড়ে আমানুল ইসলাম (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। সে উপজেলার ভাদিকারা গ্রামের ইদ্রিস মিয়ার পুত্র। এ ঘটনায় আহত হয়েছেন আরো ছয়জন।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত আমানুল ইসলাম বামৈ মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্র।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন