শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ ১২:১৭:০৯ এএম

বাঙালী ছেলের প্রেমের টানে মাগুরায় অস্ট্রেলিয়ান নারী!

জেলার খবর | মাগুরা | রবিবার, ২৫ ডিসেম্বর ২০১৬ | ০৪:০০:৩৫ পিএম

গভীর প্রেমে মজেন তিনি। যার টানে সুদূর অস্ট্রেলিয়া থেকে মাগুরায় এসে সংসার পেতেছেন আসান ক্যাথরিনা নামের নারী। মাগুরা শহরের কলেজপাড়ার ছেলে কাজী মারুফুজ্জামান চন্দনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অসি নারী।

স্বল্প সময়েই মাগুরা ও তার মানুষকে আপন করে নিয়েছেন এই বিদেশিনী। ক্যাথির এই মাগুরাপ্রীতির গল্প এখন সবার মুখে মুখে। তাকে দেখতে ভিড় করছেন অনেকে।

আজ রোববার সকালে চন্দনের কলেজপাড়ার বাসভবনে কথা হয় এই দম্পতির সঙ্গে। আলাপকালে আসান ক্যাথরিনা বলেন, ‘এ দেশে এসে আমি খুব খুশি হয়েছি। ভাবতেও পারিনি এ দেশের মানুষ আমাকে এতটা আপন করে নেবে। আমার স্বামীর পাশাপাশি পরিবারের প্রতিটি সদস্য এমনকি প্রতিবেশীরাও আমাকে নিজের পরিবারের মানুষের মতো করেই আদর করছেন। ভালোবাসছেন।

তাদের আতিথেয়তায় আমি মুগ্ধ। মনেই হচ্ছে না সুদূর অস্ট্রেলিয়া থেকে নিজের পরিবার ছেড়ে আমি বাংলাদেশের মাগুরা নামের একটি ছোট্ট শহরে এসেছি। আমার স্বামীর পরিবারের পাশাপাশি আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব সবাই আমাকে খুব আপন করে নিয়েছে। বিশেষ করে শিশুরা আমাকে তাদের বন্ধুর মতো আপন করে নিয়েছে। ওদের সঙ্গে নাচ করেছি, সেলফি তুলেছি। খুব খুব খুব আনন্দ করছি।’

এই বিদেশিনী প্রসঙ্গে কাজী মারুফুজ্জামান চন্দন জানান, অস্ট্রেলিয়ায় পড়াশোনার সুবাদে বিশ্ববিদ্যালয়ে ক্যাথির সঙ্গে তার পরিচয় থেকে পরিণয়। তারা দুজনই মেলবোর্নের একটি বিশ্ববিদ্যালয়ের স্নাতক শ্রেণির শিক্ষার্থী।

পারিবারিকভাবে সবাই তাকে ক্যাথি বলেই ডাকে। ইতিমধ্যে আনন্দঘন পরিবেশে তারা বধূবরণ অনুষ্ঠানও সেরেছেন। এতে সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন