বুধবার, ২২ নভেম্বর ২০১৭ ০১:০৮:৪১ এএম

বিভিন্ন পদে জনবল নেবে ব্র্যাক

চাকরির খবর | রবিবার, ২৫ ডিসেম্বর ২০১৬ | ০৫:১১:৩৭ পিএম

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সেবাদানকারী বহুজাতিক প্রতিষ্ঠান ব্র্যাক। ‘সেক্টর স্পেশালিস্ট, মার্কেট ডেভলপমেন্ট, ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট প্রোগ্রাম’ পদে স্থায়ী, ‘মেডিকেল অফিসার (টিবি বা এইচআইবি)’ এবং ‘মেডিকেল অফিসার, পাবলিক প্রাইভেট মিক্সড অ্যাক্টিভিটি’ পদে অস্থায়ী এই নিয়োগ দেওয়া হবে।

সেক্টর স্পেশালিস্ট, মার্কেট ডেভেলপমেন্ট, ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট প্রোগ্রাম

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি বিষয়ে এমবিএ, এমএসএস বা এমএস অথবা কৃষিভিত্তিক অর্থনীতি (মার্কেটিং) বিষয়ে এমএস ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের সব ক্ষেত্রেই ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ প্রাপ্ত হতে হবে। পাশাপাশি কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া পদটিতে নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে সিলেটে।

মেডিকেল অফিসার (টিবি বা এইচআইবি)

যেকোনো স্বীকৃত মেডিকেল কলেজ থেকে বিএমডিসি নিবন্ধনসহ এমবিবিএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া ইংরেজি ও বাংলা ভাষায় যোগাযোগে দক্ষ এবং মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় পারদর্শী হতে হবে।

মেডিকেল অফিসার, পাব্লিক প্রাইভেট মিক্সড অ্যাক্টিভিটি

যেকোনো স্বীকৃত মেডিকেল কলেজ থেকে বিএমডিসি নিবন্ধনসহ এমবিবিএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে মাস্টার অব পাবলিক হেলথ (এমপিএইচ) ডিগ্রিধারী প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া ইংরেজি ও বাংলা ভাষায় যোগাযোগে দক্ষ এবং মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশন চালনায় পারদর্শী হতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ‘resume@brac.net’ ঠিকানায় জীবনবৃত্তান্ত ইমেইল করার মাধ্যমে আবেদন করতে পারবেন। এ ছাড়া ‘bit.ly/1fGThiN’ ঠিকানায় নিবন্ধনের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন ৩১ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন