সোমবার, ২৩ অক্টোবর ২০১৭ ০৩:২৮:৩৭ পিএম

জয়পুরহাটের ধর্ষিত স্কুলছাত্রীর এখনো জ্ঞান ফেরেনি

জেলার খবর | জয়পুরহাট | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০১৬ | ০৬:২৮:৩২ পিএম

আজ (৩০ ডিসেম্বর শুক্রবার) ৮ দিন হতে চলল জয়পুরহাটের ধর্ষিত স্কুলছাত্রীর এখনো জ্ঞান ফেরেনি। সে এখন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।

গত ২৩ ডিসেম্বর শুক্রবার দিবাগত রাতে জয়পুরহাটের কালাই থানার বানদিঘী গ্রামের ১০ম শ্রেণির স্কুলছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণের পর কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত মেয়েটিকে উদ্ধার করে শনিবার ভোরে বগুড়ার শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে গত ২৪ ডিসেম্বর রাত দেড়টার দিকে ঢাকার আগারগাঁও নিউরো সায়েন্স ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালেস্থানান্তর করা হয়।

ধর্ষণের শিকার মেয়েটির ফুপা জাকারিয়া বলেন, বুধবার সকাল থেকে আইসিইউর সামনে বসে আছি, খোদার দরবারে হাত তুলেছি, মেয়েটাকে ফিরে পাবার জন্য। কিন্তু, এখনো মেয়েটার জ্ঞান ফিরেনি। ডাক্তাররা বলছেন সে ভাল আছে, কিন্তু মন মানে না।

চিকিৎসকরা বলছেন, ‘স্ট্যাবল থাকলেও আইসিইউ থেকে বের না হওয়া পর্যন্ত তাকে শঙ্কামুক্ত বলা যাবে না।’

এ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় এরইমধ্যে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার গ্রেফতারদের ৭ দিনের রিমান্ড আবেদন করলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল বাহার ৩ দিনের রিমান্ড দেন।

হাসপাতাল সূত্র বলছে, গত ২৬ ডিসেম্বর দুপুরে মেয়েটির অপারেশন হয়। তার চিকিৎসায় গত ২৮ ডিসেম্বর ঢামেকের নিউরো সার্জারি, গাইনোকোলজি, জেনারেল সার্জারি এবং ওসিসির (ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার) কনসালটেন্টদের নিয়ে ৫ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তার চিকিৎসায় গঠিত বোর্ড যেভাবে নির্দেশনা দেবে সেভাবেই চিকিৎসা চলবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন