মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ ১১:২৬:৫৪ পিএম

জামালগঞ্জে ২৪ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতের সাজা প্রদান

জেলার খবর | সুনামগঞ্জ | শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০১৬ | ০৮:৩০:৩২ পিএম


সুনামগঞ্জের জামালগঞ্জে ২৪ পেশাদার জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার বিকেলে উপজেলার রামনগর বাজারে জুয়া খেলা অবস্থায় তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদেরকে দণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রসুন কুমার চক্রবর্তী।
পুলিশ জানায়, আজ শুক্রবার বিকেলে বাজারে বিভিন্ন দলে ভাগ হয়ে জুয়া খেলছিল জুয়াড়িরা। খবর পেয়ে পুলিশের একটি দল হানা দেয় জুয়ার আসরে। এ সময় জুয়া খেলা অবস্থায় শুকদেবপুর গ্রামের আব্দুল করিম (৫৫), তারা মিয়া (৩৫), কবির উদ্দিন (৩৬), জসিম উদ্দিন (৩৩), আব্দুল কাইয়ুম (৩৫), রামনগর গ্রামের মশিউর রহমান (২২), রইছ উদ্দিন (৫৫), কাউসার (৩২), হারিস উদ্দিন (৫৩), ইব্রাহিম (৬০), সাদেক আলী (৫৮), আনোয়ার মিয়া (৪০), কবির উদ্দিন (৪০), আজির উদ্দিন (৪৭), আমির উদ্দিন (৪৮), সেলিম আহমদ (৩১), আবুল কালাম (৪০), জাহাঙ্গীর আলম (২৫), এমরান মিয়া (৩৫), নূরুজ্জামান (৪৫), মাসুক মিয়া (৩৫), ছালেহ আহমদ (৪৫), রুহুল আমিন (৪৮) এবং নূরুজ্জামান (২৫)। আটক ২৪ জনের মধ্যে ২৩ জনকে ১০ দিন করে এবং একজনকে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রসুন কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন