বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০ ০৮:১৭:০৫ এএম

বয়স ৯২ বছরে ১০৭ টি বিয়ে করেও সাধ মেটেনি এই বৃদ্ধের

ভিন্ন খবর | সোমবার, ২ জানুয়ারী ২০১৭ | ০৯:৫৩:৩৮ এএম

পৃথিবীতে কতরকম ঘটনাই না শোনা যায়, যা আমাদের অবাক করে। নাইজেরিয়ার মহম্মদ বেলো আবুবকরের কথা জানলেও অবাক লাগতে বাধ্য। ৯২ বছরের এই ধর্মযাজক এখনও দিব্যি সতেজ। সুন্দরভাবে গুছিয়ে রেখেছেন তাঁর দাম্পত্য জীবনও। শুনে মনে হতে পারে, এতে এমন কী আর বিশেষত্ব রয়েছে। আদপে বিষয়টা অন্য। একটি আন্তর্জাতিক ওয়েব পোর্টালে প্রকাশিত খবর অনুযায়ী, আবুবকরের দাম্পত্য জীবন আলো করে রয়েছেন ৯৭ জন মহিলা। হ্যাঁ, সংখ্যাটা ঠিকই পড়লেন। ৯৭ জন স্ত্রী নিয়েই সংসার পেতেছেন নাইজেরিয়ার এই বাসিন্দা।

তবে এই সংখ্যা নাকি কিছুই নয়। যতদিন তিনি বেঁচে থাকবেন, ততদিন আরও বিয়ে করবেন। অন্তত তেমনটাই ইচ্ছে এই মুসলমান ধর্মযাজকের। ইতিমধ্যেই ১০৭টি বিয়ে করে ফেলেছেন। তবে তার মধ্যে ১০ টি সম্পর্ক টেকেনি। তাতে অবশ্য তাঁর উৎসাহে বিন্দুমাত্র ভাটা পড়‌েনি। তিনি তাঁর ‘কাজ’ করে চলেছেন এই চলমান দুনিয়ায়।

কিছুদিন আগেই রটেছিল, মহম্মদ বেলো আবুবকর নাকি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। খবরটি ভাইরালও হয় বিভিন্ন স্যোশাল মিডিয়ায়। তবে পরে অবশ্য সকলেরই ভুল ভাঙে যখন সশরীরে এই ধর্মযাজক সকলের সামনে আসেন। তাঁর বক্তব্য, এতগুলি সম্পর্কে জড়িয়েও তিনি কোনও ভুল কাজ করেননি। বরং আরও বিয়ে করাই এখন তাঁর লক্ষ্য। যাঁরা তাঁর সমালোচনায় মুখর হয়েছেন, তাঁরা ভুল করছেন বলেই বিশ্বাস আবুবকরের।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন