বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭ ০৫:৪৯:৫৬ এএম

মাদারীপুরের শিবচরে স্পিডবোট ডুবি; নিখোঁজ ৩

জেলার খবর | মাদারীপুর | শনিবার, ৭ জানুয়ারী ২০১৭ | ০৮:২৭:৩২ পিএম



মাদারীপুর শিবচরের কাওড়াকান্দি-শিমুলিয়া নৌরুটে স্পিডবোটডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ শনিবার বিকেলে নিখোঁজ ২ যুবক ও সন্ধ্যায় এক নারীর লাশ উদ্ধার করা হয়।


কাওড়াকান্দি ঘাট সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার সকালে ঘন কুয়াশার মাঝেই শিমুলিয়া থেকে যাত্রীবাহী একটি স্পিডবোট কাওড়াকান্দি ঘাটের কাছাকাছি আসলে কাওড়াকান্দি থেকে ছেড়ে যাওয়া অপর একটি যাত্রীবাহী স্পিডবোটের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আটজনকে নদী থেকে উদ্ধার করা হয়।

থানা পুলিশ জানায়, এ ঘটনায় নিখোঁজদের লাশ উদ্ধারে আজ শনিবার সকাল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের শিবচর, ভাঙ্গা টিমের সাথে ঢাকার ডুবুরি দল অভিযান শুরু করে। বিকেল সাড়ে চারটার দিকে ঘটনাস্থল থেকে ২ যুবকের লাশ ও সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এক নারীর লাশ উদ্ধার করে ডুবুরি দল। নিহতরা হলেন- বরিশালের বিমানবন্দর এলাকার মিলন মৃধার ছেলে মনোয়ার মৃধা (১৮), শিবচরের তালতলা এলাকার রহিম মাদবরের ছেলে ইব্রাহিম মাদবর ও ফরিদপুরের ভাঙ্গার পুলিশ কনস্টেবল হায়দার হোসেনের স্ত্রী হোসনে আরা লিপি (৩২)।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত শিবচর থানার এএসআই আলমগীর হোসেন বলেন, আমাদের ধারণা ছিল একজন নিখোঁজ রয়েছে। সেভাবেই তল্লাশি চলছিল। সকালে আরো একজনের পরিবার নিখোঁজের তথ্য জানায়। আরেকজন সাংবাদিকদের কাছে তার ভাইয়ের নিখোঁজের বিষয়টি জানায়। পরে তল্লাশি জোড়ালো করা হলে তিনজনের লাশ পাওয়া যায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন