শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ০১:৩৬:৩৬ পিএম

খুলনায় এসআই এর বিরুদ্ধে নারীকে মারধরের অভিযোগ

জেলার খবর | খুলনা | শনিবার, ৭ জানুয়ারী ২০১৭ | ১১:১৭:৪০ পিএম



খুলনায় গোয়েন্দা পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে এক নারীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার খুলনা প্রেস ক্লাবে শিউলী হাসান নামের ওই নারী গোয়েন্দা পুলিশের এসআই শাহাজাহান কবিরের বিরুদ্ধে এ অভিযোগ করেন।
শিউলীর ভাই রাজুর হত্যা মামলার তদন্ত কর্মকর্তা শাহজাহান কবির।

শিউলী হাসান সাংবাদিকদের জানান, তার ভাই রাজুকে এক বছর আগে কুপিয়ে হত্যা করা হয়। সেই মামলায় খালিশপুর থানা পুলিশের দেওয়া চার্জশিটের বিরুদ্ধে নারাজি আবেদন করলে আদালত গোয়েন্দা পুলিশকে পুনরায় মামলা তদন্ত করতে দেয়। সেই মামলার বিষয়ে কথা বলার জন্য শনিবার তাকেসহ পরিবারের সদস্যদের ডেকে পাঠান এসআই শাহাজাহান। কথা বলার এক পর্যায়ে শাহজাহান উত্তেজিত হয়ে তাকে চড়-থাপ্পড় মারেন। অকথ্য ভাষায় গালাগাল করেন।

তিনি অভিযোগ করে বলেন, 'এসআই শাহজাহান আমার কছে টাকা দাবি করে বলেন, টাকা দিবি না তো মামলার তদন্ত করব কীভাবে? এসব বলে আমাকে এলোপাতাড়ি চড়-থাপ্পড় দেন। মারতে মারতে বলেন, মামলার খরচ দিতে পারবি না- তো মামলা করছিস কেন?' এ ঘটনার বিচার চেয়ে ওই নারী জানান, গোয়েন্দা পুলিশের কার্যালয়ের সিসি ক্যামেরায় ফুটেজ দেখলে সব জানা যাবে।

এ বিষয়ে এসআই শাহাজাহান কবিরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, 'ওই মহিলার (শিউলি হাসান) তার ছেড়া। পাঁচ মিনিট পরে আসবে কথা দিয়ে দেড় ঘণ্টা পরে এসেছে। ' ওই নারীকে লাঞ্ছিত করার কথা অস্বীকার করলেও মামলার তদন্ত নিয়ে তর্কাতর্কি হয়েছে বলে তিনি জানান।

এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের সহকারী কমিশনার কামরুল জানান, তিনি অভিযোগটি শুনেছেন। তিনি ওই নারীকে পুনরায় তার দপ্তরে আসেতে বলেছেন। বিষয়টি তারা খতিয়ে দেখছেন বলে তিনি জানান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন