শনিবার, ১৯ আগস্ট ২০১৭ ০৯:৪৮:৪০ এএম

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানিতে বিভিন্ন পদে চাকরি

চাকরির খবর | মঙ্গলবার, ১৭ জানুয়ারী ২০১৭ | ০৩:০৯:১৭ পিএম

বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ডের আওতাধীন ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থিত আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানিতে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাব-অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার পদে ২৯ জন, অ্যাসিস্ট্যান্ট টিচার বা সহকারী শিক্ষক পদে তিনজন (বাংলা, পদার্থবিজ্ঞান ও রসায়নে একজন করে), ইংরেজি বিষয়ের জুনিয়র টিচার পদে একজন, জুনিয়র অ্যাসিস্টেন্ট (স্টোর) পদে দুজন, হেল্পার (স্টোর) পদে দুজন এবং সিকিউরিটি গার্ড পদে দুজনসহ মোট ৪৪ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য ইলেক্ট্রিক্যাল, মেকানিক্যাল, পাওয়ার, ইলেকট্রনিক্স, অটোমোবাইল বা সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। অন্যান্য পদে আবেদনের যোগ্যতা পদমর্যাদা অনুযায়ী স্নাতকোত্তর থেকে মাধ্যমিক পর্যন্ত। সাব-অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার, সহকারী শিক্ষক, জুনিয়র শিক্ষক, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট পদের জন্য প্রার্থীদের কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। এ ছাড়া হেল্পার ও সিকিউরিটি গার্ড পদের জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তি অনুযায়ী সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।

বয়স
৩১ ডিসেম্বর, ২০১৬ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধা কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর হতে হবে। এ ছাড়া অভিজ্ঞতাসম্পন্ন সিকিউরিটি গার্ড পদের জন্য প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৪০ পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন
পদ ভিত্তিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৪ হাজার ৫০০ টাকা থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত। এ ছাড়া অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
প্রার্থীদের ‘www.apscl.com’বা ‘apscl.teletalk.com.bd’ওয়েবসাইট থেকে অনলাইনে অ্যাপ্লিকেশন ফরম পূরণ করে আবেদন করতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুযায়ী প্রার্থীদের সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের জন্য এক হাজার টাকা এবং বাকি পাঁচটি পদের জন্য ৫০০ টাকা করে টেলিটকের প্রিপেইড নম্বর থেকে ফি জমা দিতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ৩১ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক ডেইলি স্টার পত্রিকায় ০৩ জানুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন-

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন