মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ ০১:০১:১৩ পিএম

ধারালো অস্ত্রের আঘাতে গৃহবধু নিহত, স্বামী পলাতক

জেলার খবর | ফরিদপুর | বুধবার, ১৮ জানুয়ারী ২০১৭ | ১০:৪৫:৫৭ পিএম

ধারালো অস্ত্রের আঘাতে নিহত স্ত্রীর লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেখে পালিয়েছে স্বামী। বুধবার সন্ধ্যার পরে এ ঘটনা ঘটে।

নিহতের নাম লাবনী আক্তার (৩০)। পলাতক স্বামীর নাম সাজ্জাদ হোসেন। তিনি পেশায় অটোরিকশা চালক। সাজ্জাদ ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর এলাকার আকবর হোসেন ওরফে আকবর কসাইয়ের ছেলে। এ দম্পত্তির দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. সিরাজুল ইসলাম জানান, সন্ধ্যার পরে তাকে হাসপাতালে আনা হলে মৃত ঘোষণা করার কিছুক্ষণ পরই পালিয়ে যায় সঙ্গে থাকা স্বামী পরিচয়দানকারী যুবক ও এক মহিলা।

ওই চিকিৎসক জানান, নিহত লাবনীর পেটে ছুরি কিংবা এ জাতীয় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আঘাতে তার পেটে থেকে নাড়ি বের হয়ে গেছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত লাবনীর মামী আফরোজা বেগম জানান, সাজ্জাদ বিয়ের পর থেকে লাবনীকে নির্যাতন করতেন। ইদানিং দ্বিতীয় বিয়ের করার জন্য অনুমতি দিতে নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেন সাজ্জাদ।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজিম উদ্দিন আহমেদ জানান, খবর পেয়ে পুলিশের একাধিক দল ঘাতক স্বামীকে আটকের চেষ্টা করছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন