বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ ১১:৫৮:১৬ পিএম

তজুমদ্দিনে হত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরন

সাদির হোসেন রাহিম, | জেলার খবর | ভোলা | সোমবার, ২৩ জানুয়ারী ২০১৭ | ০৫:৪৫:৩১ পিএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের পক্ষ থেকে ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের দুঃস্থ ও গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে শম্ভুপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ আয়োজন করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও শম্ভুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক দেওয়ান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪নং চাচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, তজুমদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল্ল্যাহ কিরণ, যুবলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান, শম্ভুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাকসুদ পাটোওয়ারী, সাধারন সম্পাদক কামাল উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি জামাল উদ্দিন জাবু, সাধারন সম্পাদক ফজলু পাটোওয়ারী, তজুমদ্দিন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক হাসান, চাদঁপুর উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি তুহিন তালুকদার, কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সবুজ, রাজিব মেম্বার সহ ৫নং শম্ভুপুর ইউনিয়ন পরিষদের অন্যান্য মেম্বার গন।

এসময় বিশেষ অতিথিদের বক্তব্যে তজুমদ্দিন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান বলেন, লালমোহন - তজুমদ্দিনের রোল মডেলের জনক দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ভোলা-৩ আসন থেকে নির্বাচিত হওয়ার পর এখানকার জনপদকে দীর্ঘ দিনের অবহেলিত, অত্যাচারিত, দাঙ্গা, হাঙ্গামার হাত থেকে রক্ষা করে নতুন এক শান্তির জনপদে রূপান্তরিত করেছেন। এমপি মহোদয় তার ব্যাক্তিগত তহবিল থেকে গরিব দুঃখি অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সহ এরকম অনেক জনসেবা ও উন্নয়ন মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন