শনিবার, ২৪ জুন ২০১৭ ০৯:৪৫:৪৭ এএম

বিনা অভিজ্ঞতায় সাউথইস্ট ব্যাংকে চাকরি, বেতন ৬০ হাজার টাকা

চাকরির খবর | বুধবার, ২৫ জানুয়ারী ২০১৭ | ০৪:৩০:১৫ পিএম

অভিজ্ঞতা ছাড়াই জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড। ‘প্রবেশনারি অফিসার’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

এমবিএ অথবা বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে প্রার্থীদের ফলাফল থাকতে হবে জিপিএ ৫.০০ এর মধ্যে জিপিএ ৪.০০। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ফলাফল সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম সিজিপিএ ৩.০০ থাকতে হবে। পাশাপাশি ইংরেজি ও বাংলা ভাষায় লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া কম্পিউটার চালনায় পারদর্শিতা থাকতে হবে।

বয়স

সাধারণ প্রার্থীদের বয়স ১৫ জানুয়ারি, ২০১৭ অনুযায়ী সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

নিয়োগপ্রাপ্তদের প্রথম দুই বছর শিক্ষানবিশকালের প্রথম বছর বেতন দেওয়া হবে প্রতি মাসে ৪০ হাজার টাকা এবং দ্বিতীয় বছর দেওয়া হবে ৪৫ হাজার টাকা। সফলভাবে শিক্ষানবিশকাল শেষে নিয়োগপ্রাপ্তদের ‘সিনিয়র অফিসার’ পদে পদোন্নতি হবে এবং বেতন হবে প্রতি মাসে ৬০ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দেশনা অনুযায়ী সাউথইস্ট ব্যাংকের ওয়েবসাইট (www.southeastbank.com.bd) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

দৈনিক প্রথম আলো পত্রিকায় ২৩ জানুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন-

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন