মঙ্গলবার, ২৩ মে ২০১৭ ০৯:১০:১৪ এএম

সৈয়দপুরে শরীরে গরম চা ঢেলে ঝলসে দেয়ার আটক ৩

জেলার খবর | নীলফামারী | বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০১৭ | ১২:৪৯:০৬ পিএম

নীলফামারীর সৈয়দপুরে স্বর্ণকারের দোকানের কারিগড় এজাজ আহমেদ (২৮)এর শরীরে গরম চা ঢেলে ঝলসে দেওয়ার ঘটনার মামলায় তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে শহরের রসুলপুর মহল্লায় অভিযান চালিয়ে তাদের নিজ বাড়ী হতে পুলিশ মামলার তিন আসামী চায়ের দোকানের মালিক সাইনুল ইসলামসহ তার ছেলে এরশাদ ও সমশের কে গ্রেফতার করেন।

তাদের গ্রেফতারের পর বিকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয় বলে সৈয়দপুর থানা পুলিশ সুত্রে জানা গেছে।

সেদিনের ঘটনায় আহত স্বর্নের কারিগড় রংপুর মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

অভিযোগে জানা গেছে,গত শনিবার সন্ধ্যার দিকে সৈয়দপুর শহরের স্বর্ণকার পট্টির একটি স্বর্ণকার দোকানের কারিগড়,সৈয়দপুর রসুলপুর মহল্লার কাইয়ুম মিয়ার ছেলে এজাজ আহমেদ কাজের ফাঁকে চা পান করতে রেললাইনের ধারে সাইনুলের চায়ের দোকানে যায়। সেখানে চা পানের সময় চায়ের কাপে ময়লা দেখতে পেয়ে মালিক সাইনুলকে অভিযোগ করা মাত্রই তাতে ক্ষিপ্ত হয়ে মালিকসহ তার চার ছেলে নওশাদ, এরশাদ, সমশের ও সামছু মিলে কারিগড় এজাজকে শারিরীকভাবে নির্যাতন করার এক পর্যায়ে তার শরীরে কেতলি ভর্তি গরম চা ঢেলে দেয়।
এতে এজাজের শরীর ঝলসে যায়।

স্থানীয় লোকজন এজাজকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায় ও পরে তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে গিয়ে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আহত এজাজের ভাই মেরাজ আহমেদ বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন।সেই মামলার ভিত্তিতে পুলিশ এই তিনজন আসামীকে গ্রেফতার করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন