শুক্রবার, ২৮ এপ্রিল ২০১৭ ১২:৪৪:০০ এএম

নিউইয়র্কে ভালোবাসা দিবসে বিশেষ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক | প্রবাস | বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী ২০১৭ | ০৩:২৬:৫৭ পিএম

প্রবাসী বাংলাদেশি কপোত-কপোতিদের বিনোদন এবং ভালোবাসার রঙ্গে সাজানো খাবারে মুগ্ধ করতে নিউইয়র্কে আয়োজন করা হচ্ছে ভালোবাসা দিবসের এক বিশেষ অনুষ্ঠান। উডসাইডের কুইন্সে প্যালেস শো টাইম মিউজিক অ্যান্ড প্লে ‘ভ্যালেন্টাইনস ডিনার উইথ লাইভ মিউজিক অ্যান্ড ড্যান্স’ নামক এ বিশেষ অনুষ্ঠানের আয়োজন করছে।

শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম প্রথম আলোকে বলেন, নতুন ধারণা নিয়ে এবারের ভালোবাসা দিবসে এ আয়োজন করা হচ্ছে। এখানে অনেক চমক থাকবে। সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও কপোত-কপোতিদের জন্য বিশেষভাবে তৈরি খাবারের স্বাদ গ্রহণ করতে হলে গুনতে হবে ১০০ ডলার।

আয়োজকেরা জানান, সাংস্কৃতিক পর্বে প্রবাসের জনপ্রিয় সংগীতশিল্পী কামরুজ্জামান বকুল, শামিম ছিদ্দিকী, তানভীর শাহিন, শাহ মাহবুব, রানু নেওয়াজ, কৃষ্ণা তিথি, চন্দ্রা রায় প্রমুখ শিল্পী গান পরিবেশন করবেন।

অনুষ্ঠান শুধুমাত্র আমন্ত্রিত অতিথিদের জন্য বলে জানিয়েছেন আয়োজকেরা। এ ছাড়া বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে হবে শিল্পী কামরুজ্জামান বকুল, শামামী ছিদ্দিকী ও আসাদ ইসলামের সঙ্গে।

অনুষ্ঠানের সমন্বয়কারী হিসেবে থাকছেন শাহনাজ আলী রুপা ও চন্দ্রা রায়। অনুষ্ঠানে সায়মন ইন্ডিয়ান প্যালেস, এনওয়াই ইন্স্যুরেন্সসহ আরও ছয়টি প্রতিষ্ঠান পৃষ্ঠপোষকতা করছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন