শনিবার, ২৫ মার্চ ২০১৭ ১১:৪৯:৪৭ এএম

ফ্রান্সে ‘আমাদের কথা’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক | প্রবাস | বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী ২০১৭ | ০৫:১৮:১৬ পিএম

বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রচারের অঙ্গীকার নিয়ে ফ্রান্সে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে ‘আমাদের কথা’ অনলাইন পত্রিকার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। ‘আপনাদের কথা মানেই আমাদের কথা’- এমন শ্লোগানকে ধারণ করে ফ্রান্সে আরও একটি অনলাইন পত্রিকার আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।

এ উপলক্ষে প্যারিসের গার্দু নর্দ এর একটি অভিজাত হলে রবিবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফ্রান্সের রাজনৈতিক, সাংবাদিক, সামাজিক- সাংস্কৃতিক ও আঞ্চলিক সংগঠনসহ অন্যান্য নেতৃবৃন্দরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পত্রিকার প্রকাশক ফাতেমা খাতুন সূচনা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের হেড অব কাউন্সিলর হযরত আলি খান,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অল ইউরোপিয়ান বাংলাদেশ এ্যাসোসিয়েশন (আয়েবা) মহাসচিব কাজী এনায়েত উল্লাহ ইনু ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগ সভাপতি মহসিন উদ্দিন খান লিটন,ইয়ত ক্লাব সাধারন সম্পাদক টি এম রেজা, ফ্রান্স বিএনপি যুগ্ম সম্পাদক জুনেদ আহমেদ, প্যারিস বাংলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি শামসুল ইসলাম খান, ইতালী (মিলান )প্রেসক্লাবের সভাপতি শাওন আহমেদ,ঢাকা বিভাগ এসোসিয়েশনের সভাপতি শেখ মোহাম্মদ শাহজাহান,সাধারণ সম্পাদক মিজান চৌধুরী,বাংলাদেশ বিজনেস ফোরামের সাধারন সম্পাদক শুভ্রত ভট্রাচার্য, স্বরলিপি শিল্পী গোষ্ঠির সভাপতি এমদাদুল হক স্বপন,শাহজালাল স্পোর্টিং ক্লাব'র সভাপতি ফয়সল উদ্দিন, শাহজাহান মোহাম্মদ, জসিম উদ্দিন ফারুখ,শাহিন আরমান চৌধুরী প্রমুখ। এ সময় বক্তারা বলেন আমাদের কথায় যেন সকল মানুষের উঠে আসে এমন প্রত্যাশাই থাকবে।

প্রকাশক ফাতেমা খাতুন বলেন সমাজে এখন আর নারীরা পিছিয়ে নেই,সব ক্ষেত্রেই নারীরা এগিয়ে আসছেন।আমাদের কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক উভয়েই নারী। অবহেলিত নারী সমাজকে প্রাধান্য দিয়ে এই অনলাইন পত্রিকা কাজ করবে এমন অঙ্গীকার করছি। পরে প্রকাশক অতিথিদের নিয়ে কেক কেটে আমাদের কথা অনলাইন পত্রিকার আনুষ্ঠানিক যাত্রার উদ্ভোধন করা হয়।
- See more at:

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন