বৃহস্পতিবার, ২৯ জুন ২০১৭ ০৮:১০:৫৯ পিএম

ফরিদপুরের সদরপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

জেলার খবর | ফরিদপুর | বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী ২০১৭ | ১০:৪৬:৫১ পিএম

ফরিদপুর জেলার সদরপুরে দুই পক্ষের সংঘর্ষে এক সাংবাদিকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে এই সংঘর্ষ ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সদরপুরে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সকালে সদরপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা সমন্বয় সভা চলছিল। এসময় সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমানের মধ্যে কথা কাটাকাটি হয়। এই খবর বাইরে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের সমর্থকরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় চত্ত্বরে অবস্থান নেয়। এক পর্যায়ে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয় ও সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ চলাকালে সদরপুর চন্দ্রপাড়া সড়কে দৈনিক আমার সংবাদ পত্রিকার সদরপুর প্রতিনিধি তোফাজ্জেল হোসেন টিটুসহ ১০ জন আহত হয়।

গুরুতর অবস্থায় তোফাজ্জল হোসেন টিটুকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক টিটু জানান, তার ক্যামেরা, মুঠোফোন ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

সদরপুর থানার ওসি হারুন আর রশিদ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য সদরপুর উপজেলা সদর ইউনিয়নে ১৪৪ ধারা জারি করা হয়েছে। শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার রোকসানা রহমান জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপজেলা সদর ইউনিয়নে বৃহস্পতিবার দুপুরে ১৪৪ ধারা জারি করা হয় এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্তু তা বলবৎ থাকবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন