বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭ ০৫:৫২:১৮ এএম

গোপালগঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত ১৫

জেলার খবর | গোপালগঞ্জ | রবিবার, ১২ ফেব্রুয়ারী ২০১৭ | ১০:০৮:২১ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোল্লা ও কাজী বংশের মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। এ সময় বাড়ি-ঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।সংঘর্ষ থামাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে।

রোববার সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার কুসুমদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, ওই গ্রামের কাজী জাহাঙ্গীর আলম ও মুরাদ হোসেন মিটুর সমর্থকদের মধ্যে কয়েক বছর ধরে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এই দুই গ্রুপের মধ্যে অসংখ্যবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যায়ও তারা সংঘর্ষে লিপ্ত হয়েছিল।

এর জের ধরে রোববার সন্ধ্যায় আবারো উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। দফায় দফায় ধরে চলা এ সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে ৪টি ঘরে আগুন দেওয়াসহ বেশ কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে অর্ধশত রাউন্ড গুলিবর্ষণ করে। গোপালগঞ্জ জেলা সদর ও মুকসুদপুর থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলীনুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন