মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ ০৯:৫২:০২ এএম

নবীগঞ্জে বাস- ট্রাক মুখোমুখি সংঘর্ষ: নিহত ১, আহত ৪০

মতিউর রহমান মুন্না | জেলার খবর | সিলেট | নবীগঞ্জ থেকে | বৃহস্পতিবার, ২৫ আগস্ট ২০১৬ | ১০:৫৭:১৭ এএম

ঢাকা-সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলার রুস্তুমপুর টুল প্লাজা  এলাকায় বাস ও ট্রাকের মূখোমূখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন।  এতে আহত হয়েছে আরো অনন্ত ৪০ জন । 
গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। গুরুত্বর আহতদের সিলেট ওসমানী  মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।  
সূত্রে জানা যায়, নিহত ও আহরা ঢাকা থেকে হযরত শাহ জালাল (র.) মাজার  জিয়ারত করার জন্য বাস যোগে সিলেট আসেন। 
এবং মাজার জিয়ারত  শেষে বাস বাড়ি ফেরার পথে উল্লেখিত সময় নবীগঞ্জের রুস্তুমপুর টুল প্লাজার নিকটে আসা মাত্রই তাদের বহনকারী ঢাকাগামী বাস ঢাকা  মেট্রো (ব ১১-৮৮৫৫) এর সাথে সিলেটগামী একটি ট্রাকের সাথে  সংঘর্ষ বাধে। এতে বাসে থাকা নুর জাহান (৬৫) নামে এক বৃদ্ধা  ঘটনাস্থলেই মারা যান। এসময় অনন্ত ৪০ জন যাত্রী আহত হন। 
এ ঘটনায়  স্থানীয় বিক্ষুব্ধ জনতা রাস্তা অবরোধ করে রাখে এসময় ৪০মিনিট  যানচলাচল বন্ধ থাকে। খবর পেয়ে গোপলার বাজার ফাঁড়ি পুলিশ -হাইওয়ে  পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এরপর  যানচলাচল স্বাভাবিক হয়। 
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিলেট  ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  এবং আউশকান্দি অরবিট হাসপাতালে প্রেরণ করেন। 
একটি সূত্র  জানিয়েছে আহত সবাই ঢাকা মিরপুরের বাসিন্দা। তারা ১দিন আগে  ঢাকা থেকে বাস যোগে সিলেট হযরত শাহ জালাল (রঃ) মাজার জিয়ারত  করতে আসেন। বর্তমানে আহতদের অবস্থা আশংকাজনক বলেও জানা  গেছে ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন