মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ ০৬:০১:৩৬ পিএম

রাঙামাটিতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প

মো: সাইফুল উদ্দীন | জেলার খবর | রাঙ্গামাটি | বুধবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৭ | ০৫:০৮:৪৬ পিএম

পার্বত্য জেলা রাঙামাটিরতে ২দিন ব্যাপি ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। রাঙামাটি ব্লাড ব্যাংক’র আয়োজনে এবং রাঙামাটি মেডিকেল কলেজ শিক্ষার্থী, সিটিজি ব্লাড ব্যাংক ও প্রিয় রাঙামাটির সহযোগিতায় এই ক্যম্পিং অনুষ্ঠিত হচ্ছে।

মঙ্গলবার(১৪ ফেব্রুয়ারী) সকালে শহরের ভেদভেদী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মিলনায়তনে এই ক্যাম্পিং’র উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি থেকে ব্লাড গ্রুপিং ক্যাম্প উদ্বোধন করেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

পৌর ছাত্রলীগের সভাপতি আলা উদ্দিন আলো’র পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সবুজ কান্তি মজুমদার, উপ-বিভাগীয় প্রকৌশলী চিং হ্লা মং মারমা, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহ ফারুক পিন্টু, জেলা যুব লীগের সহ-সভাপতি ফজলুল হক, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেম, সহ-সভাপতি আলিম উদ্দিন, বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি ইয়াকুব আলি, সাধারণ সম্পাদক মো: এরশাদ, সিটিজি ব্লাড ব্যাংক এডমিন মো: ইউসুফ, রাঙামাটি ব্লাড ব্যাংকের আহ্বায়ক মো: কামাল হোসেন চৌধুরী, প্রিয় রাঙামাটির প্রচার সম্পাদক মুন্না দেবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ১৪ ফেব্রুয়ারী ভেদভেদী বাজার, রিজার্ভ বাজার, নিউ মার্কেট, রিজার্ভ বাজার ক্লাব এবং ১৫ ফেব্রুয়ারী রাঙামাটি সরকারী কলেজ, প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বনরুপা, পাবলিক কলেজ এই ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত হবে

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন