সোমবার, ২৯ মে ২০১৭ ০৭:১৫:৩৬ পিএম

কুড়িগ্রামে দুর্ঘটনায় এলজিইডিমন্ত্রীর গাড়ি

জেলার খবর | কুড়িগ্রাম | শনিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৭ | ১১:৫০:২৮ পিএম

কুড়িগ্রামে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। এ সময় মন্ত্রীর গাড়ির সামনে অংশ ভেঙে যায়।

শনিবার বিকেলে কুড়িগ্রাম থেকে ফুলবাড়ির বিলুপ্ত ছিটমহল দাশিয়াছড়া যাওয়ার পথে নাগেশ্বরী উপজেলার এগারোমাথা মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মন্ত্রীর গাড়ির সামনে ছিল পুলিশের গাড়ি এবং পেছনে ছিল এলজিইডির প্রধান প্রকৌশলীর গাড়ি। মন্ত্রীর গাড়িটি হঠাৎ ব্রেক করলে পেছনের গাড়িটির ধাক্কা দেয় মন্ত্রীর গাড়িকে। পরে মন্ত্রীর গাড়ি সামনে থেকে ধাক্কা লাগে পুলিশের গাড়িতে। সামনে ও পেছন দিক থেকে ধাক্কা লাগলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশে ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনার কারণে মন্ত্রীর অনুষ্ঠানস্থলে পৌঁছাতে বিলম্ব হয়।

ঘটনার সত্যতা সাংবাদিকদের নিশ্চিত করেন মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা জাকির হোসেন।

তিনি জানান, মন্ত্রীর বহনকারী গাড়ির সামনে প্রটোকলে থাকা একটি গাড়ি আকস্মিক ব্রেক কষলে ৫টি গাড়ি পরস্পরের সঙ্গে ধাক্কা লাগে। এতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের গাড়িটির বাম্পার ভেঙে যায়।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আফজাল হোসেন জানান, এটি সামান্য দুর্ঘটনা। একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে কয়েকটি গাড়িতে ধাক্কা লাগে। এতে তেমন কোনো ক্ষতি হয়নি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন