বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ ০২:৪৪:৫৫ পিএম

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে নিহত ৩

জেলার খবর | নবাবগঞ্জ | শনিবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৭ | ১২:২২:২৩ এএম

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মহাডাঙ্গা বিলে শুক্রবার সন্ধ্যায় পিকনিকের বাস উল্টে তিনজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১৫ জন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নয়াদিয়ারি গ্রামের মৃত জোহর উদ্দিনের ছেলে এন্তাজ আলী (৬৫), একই গ্রামের নজরুল ইসলামের ছেলে আবদুল করিম (৩৫) ও রশিদ আলীর ছেলে হাসিম আলী (৬২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নয়াদিয়ারি গ্রাম থেকে বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় দেড়শ মানুষ দুইটি বাসযোগে সদর উপজেলার দৃষ্টিনন্দন বাবুডাইং পিকনিক স্পটে যান। পিকনিক শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় দুইটি বাসের মধ্যে এসপি এন্টারপ্রাইজ (যশোর-ব-১৩৬) নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাডাঙ্গা বিলে পড়ে যায়।

ঘটনার পর পরই স্থানীয় জনতা উদ্ধার তৎপরতা শুরু করে। খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে যোগ দেয়। রাত সাড়ে আটটা পর্যন্ত সেখান থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের লাশগুলো চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে।

দুর্ঘটনাকবলিত বাসের বেঁচে যাওয়া যাত্রী মনিরুল ইসলাম জানান, বাবুডাইং পিকনিক স্পট থেকে পিকনিক করে ফেরার সময় মহাডাঙ্গা এলাকায় তাদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিলে উল্টে যায়। কোনো রকমে তিনিসহ আরো কয়েকজন বেরিয়ে আসতে সক্ষম হন।

ঘটনাস্থলে থাকা চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান রাত সাড়ে নয়টায় জানান, ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার অভিযান চালাচ্ছে। এখন পর্যন্ত তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানান তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন