রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ ০৬:৩৫:০৬ এএম

লাউচাপড়ায় মারপিটের ঘটনায় আহত যুবকের মৃত্যু

জাহিদুল খান সৌরভ, স্টাফ রিপোর্টার | জেলার খবর | শেরপুর | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী ২০১৭ | ০১:২৬:০৯ পিএম

বকশীগঞ্জ উপজেলার লাউচাপড়া পিকনিক স্পটে মারপিটের ঘটনায় আহত যুবক জসিম সওদাগরের (৩০) ২ দিন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন এবং মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আর ওই মামলায় শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি আবু রায়হান রুপনসহ ৫ জনকে স্বনামে ও আরও অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করা হয়েছে।

জানা যায়, লাউচাপড়া বিনোদন কেন্দ্রে তুচ্ছ ঘটনার জের ধরে শেরপুর জেলা জেলা ছাত্রদল সভাপতি আবু রায়হান রুপনের নেতৃত্বে যাওয়া একদল যুবকের সাথে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া এলাকা থেকে যাওয়া আরেকদল যুবকের কথাকাটা কাটি হয়,এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এতে কাকিলাকুড়া এলাকার জসিম সওদাগরসহ উভয় পক্ষের কয়েকজন আহত হয়।

গুরুতর আহত অবস্থায় উদ্বার করে প্রথমে তাকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভর্তির ২ পর দিন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন থাকার পর তিনি মারা যান। জসিম সওদাগর শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া সওদাগর বাড়ির নজিব উদ্দৌলার সওদাগরের ছেলে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন হামলায় আহত যুবক জসিমের মৃত্যুর ঘটনায়, আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন