বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭ ১০:৪১:১৬ এএম

ভৈরবে কলেজ ছাত্রের রহস্য জনক মৃত্যু

জেলার খবর | কিশোরগঞ্জ | বুধবার, ১ মার্চ ২০১৭ | ১০:০৮:০৩ এএম

একটি পরিবারের সপ্নে আগুন লাগিয়ে রহস্য ঘেরা বিদায় নিলেন কিশোরগঞ্জের ভৈরবের চন্ডীবের গ্রামের আজিজুল হক হৃদয় (১৯)৷

সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্থানীয় সংবাদ মাধ্যমে জানা যায়,সোমবার দিবাগত রাতে বাড়িতে থাকা নিজের শয়নকক্ষের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা। হৃদয় শহরের চন্ডিবের এলাকার মোঃ বাসির মোল্লার ছেলে। সে ভৈরব হাজি আসমত কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিল।

ঘটনার সত্যতা স্বীকার করে ভৈরব থানার অফিসার ইনচার্জ মো: মোখলেছুর রহমান জানান, খবর পেয়ে ওই রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। প্রাথমিক সুরৎহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য আজ মঙ্গলবার নিহতের লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পরিবার সুত্রে জানা যায়, আজিজুল হক হৃদয় সোমবার কলেজে না গিয়ে রুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে থাকে। বিকেলে তার মা ডাকাডাকি করলেও দরজা খোলে না হৃদয়। এমনি করে সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে আসলে তাদের মনে সন্দেহ জাগে। পরে রাত ১০টার দিকে পরিবারের পুরুষ সদস্যরা বাড়ি ফিরলে কক্ষের দরজা ভেঙ্গে প্রবেশ করেন তারা। এ সময় খাটের ওপর হৃদয়ের নিথরদেহ পড়ে থাকতে দেখেন। তখন পরিবারের লোকজনের কান্নাকাটিতে প্রতিবেশীরা ছুটে আসেন।

তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আব্দুস সালাম জানান, লাশের পাশ থেকে নেশা জাতীয় ট্যাবলেটের খোসা পাওয়া গেছে। আপাত:দৃষ্টিতে ঘুমের ট্যাবলেটে মৃত্যু হয়েছে মনে হলেও, লাশের গলায় কালো দাগ পাওয়া গেছে। সেটি কেনো এবং কিসের, এমন প্রশ্নের সঠিক জবাব দিতে পারেননি পরিবারের সদস্যরা। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যু রহস্যের জট খুলবে। পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন