সোমবার, ২০ নভেম্বর ২০১৭ ০৩:৪৮:৫৯ এএম

বই মেলার শেষ দিনে কবি সেলিম নূর এর ৪টি বইয়ের মোড়ক উম্মোচন

সাহিত্য | শুক্রবার, ৩ মার্চ ২০১৭ | ০৫:৩৬:৫৯ পিএম

বই মেলার শেষ দিনে হোসেন শহীদ সোরযাদী উদ্দানে প্রবাসী কবি ও সাংবাদিক সেলিম নূরের ৪টি কবিতার বইয়ের মোড়ক উম্মোচন করা হয়েছে।

মোড়ক উম্মোচন করেন বহু গুনে গুনান্নিত কবি ও অভিনেতা এবিএম সোহেল রশিদ, এসময় কবি ফাতেমা খাতুন রুনা, কবি মোরশেদ আলম হৃদয়, কবি শামিম মিয়া, কবি নুরুল শিপার খান, ইন্জিনিয়ার শেখ শহীদ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

বাবুই প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে বইগুলো… 
রক্তে ভেসে বাংলাদেশ:

কবি ও সাংবাদিক সেলিম নূর “রক্তে ভেসে বাংলাদেশ” বইটি উৎসর্গ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে।

মন ভালো নেই:

কবি ও সাংবাদিক সেলিম নূর “মন ভালো নেই” বইটি উৎসর্গ করেছেন প্রখ্যাত সাংবাদিক ও লন্ডনে প্রধানমন্ত্রীর প্রেস মিনিস্টার নাদিম কাদেরকে।

মনমন্দিরা:

“মনমন্দিরা” বইটি কবি ও সাংবাদিক সেলিম নূর উৎসর্গ করেছেন মা মরহুমা বিলকিছ আরা বেগম ও বাবা জেবল হক মিয়াকে।

অপেক্ষা অনন্ত :

“অপেক্ষা অনন্ত” বইটি কবি ও সাংবাদিক সেলিম নূর উৎসর্গ করেছেন সকল ভাষা শহীদদের প্রতি।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে রক্তে ভেসে বাংলাদেশ বই থেকে কবিতা আবৃতি করা হয়।

প্রবাসী কবি ও সাংবাদিক সেলিম নূর প্রায় কয়েক হাজার কবিতা লিখেছেন, তিনি নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় একটি সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন, তার মা মরহুমা বিলকিছ আরা বেগম ও বাবা জেবল হক মিয়া, দেশে থাকাকালিন সময় থেকে লেখালেখির পাশাপাশি দীর্ঘদিন ধরে তিনি সাংবাদিকতা পেশায় জড়িত আছেন

বর্তমানে তিনি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভির প্রবাসী সাংবাদিক পরিষদের সভাপতি ও সৌদি আরব ব্যুরো চিফ হিসেবে কর্মরত আছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন