বুধবার, ২২ নভেম্বর ২০১৭ ০৫:১৮:৪৪ পিএম

বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল: বেনজীর আহমেদ

জাতীয় | গোপালগঞ্জ | শুক্রবার, ৩ মার্চ ২০১৭ | ০৬:৩৬:৩৬ পিএম

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, আজকের বাংলাদেশ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যে বিশাল উন্নয়নের দক্ষযজ্ঞ চলছে, বিদেশের বাঘা বাঘা উন্নয়ন বিশেষজ্ঞরা তাকে বলছেন ‘বাংলাদেশ ম্যাজিক’।

আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জে স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের জন্য একটি অনুষ্ঠানের উদ্বোধন পর্বে তার বক্তব্য এসব কথা বলেন তিনি।

আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জ সুইমিং পুল ও জিমনেসিয়াম কমপ্লেক্সে আক্তার উদ্দিন মিয়া ও অ্যাডভোকেট কাজী আবদুর রশিদ স্কুল দাবা এবং শহীদুল ইসলাম চুন্নু স্কুল বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বেনজী আহমেদ এসব কথা বলেন। আক্তার উদ্দিন মিয়া ও অ্যাডভোকেট কাজী আবদুর রশিদ গোপালগঞ্জের সাবেক সংসদ সদস্য এবং প্রয়াত শহীদুল ইসলাম চুন্নু সাবেক ছাত্রলীগ নেতা।

অনুষ্ঠানে র‍্যাবপ্রধান আরো বলেন, আমাদের একটি পরবর্তী প্রজন্ম তৈরি করতে হবে। যারা জাতীয় ও আঞ্চলিক নয়, আন্তর্জাতিক পরিপ্রেক্ষিতে প্রতিযোগিতামূলক পরিবেশে নিজেদের পরিচালিত করতে পারবে। বাংলাদেশকে সামনের দিকে ধরে রাখতে পারবে। এ ভালো মানুষ তৈরি করার দায়িত্ব রাষ্ট্র-সমাজ-পরিবার-ব্যক্তির। এটা আমাদের নৈতিক দায় বলেও মন্তব্য করেন বেনজীর।

গোপালগঞ্জ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী হারুন-অর-রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, পৌর মেয়র কাজী লেয়াকত আলী, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ প্রমুখ বক্তব্য দেন।

দাবা ও স্কুল বিতর্ক প্রতিযোগিতায় জেলার ২৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিচ্ছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন