শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ ১১:৩১:০৬ এএম

নির্বাচন বানচাল করার শক্তি বিএনপির নেই: খাদ্যমন্ত্রী

টিপু সুলতান রবিন, স্টাফ করেসপন্ডেন্ট | রাজনীতি | ঢাকা | শনিবার, ৪ মার্চ ২০১৭ | ০২:৩৩:০৬ পিএম

আগামী জাতীয় নির্বাচন বানচাল করার সাংগঠনিক শক্তি বিএনপির নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম ।

শনিবার সকালে সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী এসময় আরও বলেন বিএনপি জামায়াতের নেতাকর্মীরা দেশে জঙ্গিবাদ সৃষ্টি করে তরুণ সমাজকে বিপদের মুখে ঠেলে দিচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বিএনপিকে অস্তিত্ব টিকিয়ে রাখতে হলে আগামী নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবেন বলে মন্ত্রী এসময় আশাবাদ ব্যাক্ত করে বলেন বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্দব সরকার,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ জখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক সে সময়েই বিএনপি জাময়াতের নেতাকর্মীরা নতুন করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত শুরু করছে।

এসময় তিনি বিএনপি জামায়াতের নেতাকর্মীদের ষড়যন্তের বিরুদ্ধে শিক্ষার্থীদের সজাগ থাকার আহবান জানান।

পরে মন্ত্রী তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

তেঁতুলঝোড়া স্কুল এ্যান্ড কলেজের সভাপতি মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাভার পৌর মেয়র আব্দুল গণি,সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু নাসের বেগ,সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদসহ আরো অনেকে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন