শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭ ০৫:৩২:০৩ পিএম

পরকীয়ার তথ্য ফাঁস: বিপদে স্কুল ছাত্রী

জেলার খবর | পিরোজপুর | সোমবার, ৬ মার্চ ২০১৭ | ১১:৪১:১৭ এএম

পরকীয়ার কথা ফাঁস করায় পিরোজপুরের মঠবাড়িয়ায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেঠে এক গৃহবধূর বিরুদ্ধে।

গতকাল শনিবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গৃহবধূসহ দু'জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলা করেছেন। ডাক্তারি পরীক্ষার জন্য স্কুলছাত্রীকে রোববার জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, বিগত এক মাস যাবৎ প্রতিবেশী আবদুর রহিম হাওলাদারের স্ত্রী কহিনুর বেগমের কাছে নিয়মিত প্রাইভেট পড়তে যায় ওই ছাত্রী। কহিনুরের স্বামী আবদুর রহমান ঢাকায় ক্ষুদ্র ব্যবসা করায় ওই ছাত্রী রাতে নিয়মিত কহিনুর বেগমের কাছে ঘুমাতো।

গত ৪ ফেব্রুয়ারি রাতে দেবর জসিমের সঙ্গে কহিনুরের ঘুমিয়ে থাকতে দেখে ফেলে ওই স্কুলছাত্রী। সকালে বিষয়টি কহিনুর বেগমের শ্বশুর আবদুল কাদের হাওলাদার ও শাশুড়ি সালেহা বেগমের কাছে জানালে তারা পুত্রবধূকে গালমন্দ করেন।

এতে কহিনুর বেগম ওই স্কুলছাত্রীর ওপর ক্ষিপ্ত হয়। গত ৭ ফেব্রুয়ারি রাতে ঘুমানোর কথা বলে ওই স্কুলছাত্রীকে ফের বাড়িতে ডেকে নেয়। রাতে ঘুমের মধ্যে তার গোপনাঙ্গে আঙুল দিয়ে ক্ষতবিক্ষত করে কহিনুর।

স্কুলছাত্রী বিষয়টি প্রথমে কাউকে জানায়নি। পরে অসুস্থ হয়ে পড়লে অভিভাবকদের জানায়। গতকাল শনিবার সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এসআই রমিজ জাহান জুম্মা বলেন, 'স্কুলছাত্রীর যৌন নিপীড়নের ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। আসামিরা আত্মগোপন করায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি।'-যুগান্তর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন