বুধবার, ২৯ মার্চ ২০১৭ ১১:০৮:২২ পিএম

রাজশাহীতে স্ত্রী’র পরকীয়ায় প্রাণ গেল স্বামীর

জেলার খবর | রাজশাহী | সোমবার, ৬ মার্চ ২০১৭ | ০৮:২৮:১৫ পিএম

রাজশাহীর চারঘাট উপজেলায় স্ত্রীর পরকীয়ায় প্রান হারালো স্বামী। আজ সোমবার সকালে উপজেলার নিমপাড়া ইউনিয়নের মধ্য বালাদিয়াড় গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত কামাল (৪২) ওই গ্রামের মৃত সোলাইমান হোসেনের ছেলে।

চারঘাট মডের থানা পুলিশ উক্ত বিষয়টি অবগত হবার পর নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক তথ্য সংগ্রহ শেষে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে চারঘাট থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সাইদুর রহমান জানান, এই ঘটনায় নিহতের স্ত্রী জোসনা বেগমকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের সময় তার গলা ও শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। যা প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। কিন্ত ময়নাতদন্তের রির্পোট না পাওয়ায় পর্যন্ত সুনির্দিষ্ট করে তার মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

নিহতের ভাই আমজাদ হোসেনের অভিযোগ কামালের স্ত্রীর জোসনা বেগমের সঙ্গে তার মেয়ের শ্বশুর আবদুল মজিদের অনৈতিক সম্পর্ক ছিল। বিষয়টি কয়েক দিন আগে ফাঁস হয়ে যায়। এই নিয়ে তারা পারিবারিকভাবে শালিসও করে। এই সূত্র মতে পরিকল্পিতভাবে তার ছোট ভাইকে হত্যা করা হয়ে থাকতে পারে। বর্তমানে পুলিশ হত্যার অভিযোগের বিষয়টি তদন্ত করছে। এ ব্যাপারে চারঘাট থানায় একটি মামলা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন