সোমবার, ২৯ মে ২০১৭ ০৭:২১:২৯ পিএম

আশুলিয়ায় একটি বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি,হামলায় গুরুতর আহত ২

টিপু সুলতান রবিন, স্টাফ করেসপন্ডেন্ট | জেলার খবর | ঢাকা | মঙ্গলবার, ৭ মার্চ ২০১৭ | ১২:৩০:৩৬ পিএম

সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।ডাকাত সদস্যরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট নিয়ে নিয়ে যায়।এছাড়া ডাকাতির কাজে বাধা দেওয়ায় ডাকাতের হামলায় আহত হয়েছে দুই জন।তাদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দিনগত ভোর রাতে সাভারের আশুলিয়ার পশ্চিম টঙ্গাবাড়ি এলাকার বাবুল বেপাড়ীর বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।ডাকাতের হামলায় আহতরা হলো- গৃহকর্তা বাবুল বেপাড়ী(৪৫) এবং তার স্ত্রী রায়মা বেগম(৪০),এদের মধ্য রায়মা বেগমের অবস্থা আশংকাজনক বলে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

গৃহকর্তা বাবুল বেপাড়ী ভাতিজা শাহিন জানান, ভোর রাতের দিকে ১০-১৫ জনের এক দল ডাকাত তাদের বাসার কলাপসিপল গেটের তালা ভেঙ্গে বাসার ভিতরে প্রবেশ করে।এসময় তারা বাসার সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় নগদ তিন লাখ টাকা ও সাত ভরি স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।

এছাড়া ডাকাতির কাজে বাধা দেওয়ায় ডাকাতদের হামলায় তার চাচা বাবুল বেপাড়ীও চাচী রায়মা বেগম গুরুতর আহত হন।পরে তাদের সাভার এনাম মেডিকেল কলেজের আইসিওতে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করলেও ডাকাতি হওয়া টাকা ও মালামাল বা এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।
এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান ডাকাতির ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন