মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭ ১২:৫৭:২৫ এএম

অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ ৪ জন আটক

জেলার খবর | নারায়ণগঞ্জ | বৃহস্পতিবার, ৯ মার্চ ২০১৭ | ১০:১৬:৪৩ পিএম

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ নারায়ণগঞ্জসহ রাজধানীতে অভিযান চালিয়ে অবৈধ ভিওআইপি (ভয়েজ ওভার ইন্টারনেট প্রটোকল) ব্যবসায়ী চক্রের চার সদস্যকে আটক করেছে।

তাদের কাছ থেকে উদ্ধার করেছে বিপুল সংখ্যক মোবাইলের সিম, বায়োমেট্রিক মেশিন ও ভিওআইপি ব্যবসার বেশ কিছু অবৈধ সরঞ্জাম।

আজ বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাফিজুর রহমান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, জেলা গোয়েন্দা শাখার একটি বিশেষ দল বুধবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় লন্ডন মার্কেট থেকে আলমগীর হোসেন মিশু নামের এক ব্যক্তিকে ৩২টি অবৈধ সিমসহ আটক করে। পরবর্তীতে তার দেওয়া তথ্য অনুযায়ী একই মার্কেটের এমকে টেলিকম থেকে ভুয়া রেজিস্ট্রেশন করার একাধিক ছবি ও বায়োমেট্রিক সিম রেজিস্ট্রেশন করার সরঞ্জামসহ আব্দুল্লাহ আল মামুন নামের একজনকে আটক করে। তাদের দেওয়া স্বীকারোক্তি ও তথ্য অনুযায়ী গোয়েন্দা পুলিশ রাজধানীর বাড্ডার এক ভবন থেকে অবৈধ ভিওআইপি ব্যবসার হোতা রাজু ও নোমানকে গ্রেপ্তার করে। এ সময় ওই ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানির ১৩০০ পিস অবৈধ সিম ও ভিওআইপি ব্যবসার বেশ কিছু মেশিন ও সরঞ্জাম উদ্ধার করে।

তিনি জানান, গ্রেপ্তারকৃতরা একটি সংঘবদ্ধ অপরাধী চক্র। তারা দেশের বিভিন্ন স্থানে ভিওআইপিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন