বুধবার, ২২ নভেম্বর ২০১৭ ০১:০৬:০৯ এএম

নুরপুরে পুলিশের সাথে গোলাগুলি, নিহত ৪

জেলার খবর | মেহেরপুর | মঙ্গলবার, ১৪ মার্চ ২০১৭ | ০৯:৩৪:৩১ এএম

মেহেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৪ জন নিহত হয়েছে। গেল রাত আড়াইটার দিকে সদর উপজেলার নুরপুর মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ৪ জন এলাকার চিহ্নিত সন্ত্রাসী বলে জানা গেছে।

নিহতরা হচ্ছে- সদর উপজেলার সোনাপুর গ্রামের সাদ্দাম হোসেন (২৫), রমেশ (২৪), সোহাগ (২৭) ও কানন (২৫)। এ ঘটনায় আহত হয়েছে সহকারি পুলিশ সুপার আহসান হাবীবসহ ৬ পুলিশ সদস্য। নিহতরা সোনপুর গ্রামে জোড়া খুন হত্যা মামলার আসামী বলে ধারনা করছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ জানান, রাত আড়াইটার দিকে কিছু সন্ত্রাসীকে ধাওয়া করে পুলিশের একটি দল। নুরপুর মোড়ে পৌঁছালে পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। পুলিশ পাল্টা জবাব দিলে বন্দুক যুদ্ধ শুরু হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ৪ সন্ত্রাসী। এ ঘটনায় সহকারী পুলিশ সুপার আহসমান হাবীবসহ ৬ পুলিশ সদস্য আহত হয়। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গত ৫ মার্চ রাতে সোনাপুর গ্রামের আব্দুল মজিদ ও আসাদুল ইসলামকে গ্রামের একটি চায়ের দোকান থেকে অপহরণ করে সন্ত্রাসীরা। দাবিকৃত ১০ লক্ষ টাকা মুক্তিপণ না পেয়ে গ্রামের মাঠে তাদেরকে গলাকেটে হত্যা করা হয়। বন্দুকযুদ্ধে নিহত ৪ জন ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে ধারনা করছে পুলিশ।

মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আবু এহসান রাজু জানান, রাত পৌনে ৪ টার দিকে গুলিবিদ্ধ ৪ জনকে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন