সোমবার, ২৯ মে ২০১৭ ০৭:২১:৩৭ পিএম

কালিয়াকৈরে মার্কেটে অগ্নিকাণ্ড : ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

জেলার খবর | গাজীপুর | বুধবার, ১৫ মার্চ ২০১৭ | ১২:৪৭:২১ পিএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা হরিনহাটি এলাকায় একটি মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি মুদি দোকান ও একটি গাড়ীর গেরেজ আগুনে পুরে ছাই হয়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।

আজ দিবাগত রাত ১টার দিকে উপজেলার হরিনহাটি এলাকার হাজ্বী হাফিজুর রহমান হাপন আলীর টিনশেডের একটি মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চান্দরা হরিনহাটি এলাকায় মোঃ হাপন আলীর টিনশেডের একটি মার্কেটে আজ দিবাগত রাত ১টার দিকে মোয়াজ্জেম হোসেনের মুদি দোকানে আগুনের সূত্রপাত হয়।

প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে কিন্তু আগুন মূহুতের্র মধ্যে পাশের একটি গাড়ির গেরেজে ছড়িয়ে পড়লে ফায়ার সাভির্সে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আধা ঘন্টার চেষ্টায় রাত দেড়টার দিকে আগুন নিভিয়ে ফেলে।

দোকন মালিক মোঃ মোয়জ্জেম হোসেন জানান, রাত ১টার দিকে তার মুদি দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে আগুন লাগে। এতে ওই মুদি দোকানের প্রায় ৫ লক্ষ টাকার মালামাল ক্ষতি হয়েছে এবং ক্যাশে থাকা আরও প্রায় ২০/২৫ হাজার টাকা পুড়ে গেছে বলেও জানান তিনি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা অপূর্ব বল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন