রবিবার, ৩০ এপ্রিল ২০১৭ ১১:১৬:১৯ এএম

পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর কীটনাশক পানে আত্মহত্যা

জেলার খবর | পাবনা | বুধবার, ১৫ মার্চ ২০১৭ | ০৪:৪৭:৩৩ পিএম

পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী তাসমিয়া শান্তা (২০) কীটনাশক (গ্যাস ট্যাবলেট) পানে আত্মহত্যা করেছে। বুধবার ভোর রাতে পাবনা শহরের একটি ছাত্রী নিবাসে থাকা অবস্থায় গ্যাস ট্যাবলেট পান করলে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত তাসমিয়া শান্তা পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রী ও চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের আবুল কাশেমের মেয়ে।

প্রত্যক্ষদর্শীর বক্তব্যে জানা গেছে, তাসমিয়া শান্তা অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র ও কৃতি শিক্ষার্থী হিসেবে সবারই জানা ছিল। পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার জন্য সে শহরেই একটি ছাত্রী নিবাসে থাকত। সেখানে পড়তে গিয়ে ঢাকার একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সর্বশেষ তাদের মধ্যে সম্পর্কের অবণতি হওয়ায় মেয়েটি প্রায়ই বিষন্নতা ও মানষিক কষ্ট নিয়ে দিন অতিবাহিত করছিল। সম্ভবত এরই ধারাবাহিকতায় ছেলেটির সাথে তার চুড়ান্ত ভাবে বিচ্ছেদ ঘটায় তাসমিয়া আত্মহত্যা করে বলে তার এক সহপাঠি জানায়।

এ বিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আহসান হাবিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, যেহেতু মেয়েটি পাবনা শহরের একটি ছাত্রী নিবাসে থাকা অবস্থায় আত্মহত্যা করেছে এবং হাসপাতালের ডাক্তার এটাকে আত্মহত্যাও বলেছে। এছাড়াও আমাদের পুলিশ মেয়েটির বাড়িতে গিয়ে তদন্ত করে আশপাশের বেশ কিছু মানুষের সাক্ষ্য গ্রহন করেছে। সবাই এটাকে আত্মহত্যা বলেছে এবং মেয়ের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন