সোমবার, ২৯ মে ২০১৭ ০৭:১৩:৩২ পিএম

মাধবপুরে শ্বশুর হত্যা মামলায় জামাতা আটক

জেলার খবর | মেীলভীবাজার | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০১৭ | ০২:১০:৩৬ পিএম

হবিগঞ্জের মাধবপুরে শ্বশুর হত্যা মামলায় জামাতাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোর রাতে পুলিশ শ্রীমঙ্গল উপজেলার সীমান্তবর্তী একটি গ্রাম থেকে কামাল মিয়া হত্যা মামলার প্রধান আসামী জামাতা সাজু মিয়াকে গ্রেফতার করে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার এস এম রাজু আহামেদ জানান, ওই দিন ভোর রাতে থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশের নেতৃত্বে একদল পুলিশ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভারতীয় সীমান্তঘেষা দূর্গম এলাকা বেলতলী গ্রাম থেকে কামাল মিয়ার মেয়ের জামাতা শায়েস্তাগঞ্জ থানার সুরাবই গ্রামের মস্তু মিয়ার ছেলে সাজু মিয়াকে গ্রেফতার করে।

থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার রাত থেকে সাজু মিয়াকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। সে দ্রুত স্থান পরিবর্তন করার ফলে গ্রেফতার করা সহজ ছিল না। তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ বৃহস্পতিবার ভোর রাতে তাকে গ্রেফতার করা হয়।

সাজু মিয়া তার শ্বশুর কামাল মিয়ার হত্যা মামলার প্রধান আসামী। উপজেলার রতনপুর গ্রামের কামাল মিয়া কে হত্যার ঘটনায় তার ভাই দুলাল মিয়া বাদি হয়ে জামাতা সাজু মিয়াকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭/৮ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন