বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ ১০:৫৪:১৩ পিএম

রাজশাহীতে আবাসিক হোটেলে কর্মচারী খুন

জেলার খবর | রাজশাহী | শনিবার, ১৮ মার্চ ২০১৭ | ০৩:৪১:৩৫ পিএম

রাজশাহী মহানগরীর একটি আবাসিক হোটেল থেকে সিরাজুল ইসলাম (৩৪) নামে ওই হোটেলের এক কর্মচারী খুন হয়েছেন।

শনিবার দুপুর ১২টার দিকে হোটেলের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি রাজশাহী মহানগরীর গণকপাড়ার আল-হাসিব নামে একটি আবাসিক হোটেলের কর্মচারী ছিলেন।

সিরাজুল ১৭ বছর ধরে ওই হোটেলে কাজ করতেন। তিনি জেলার তানোর উপজেলার চান্দুড়িয়া এলাকার আবদুল হামিদের ছেলে। নগরীর আমবাগান এলাকায় বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করতেন তিনি।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান জানান, দুপুরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে হোটেলের ৪০৩ নম্বর কক্ষের দরজার তালা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। সিরাজুলের মাথা ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি জানান, যে কক্ষ থেকে সিরাজুলের লাশ উদ্ধার করা হয়েছে, সেই কক্ষে একজন বর্ডার ছিলেন। তবে তিনি পালিয়ে গেছেন। যাওয়ার আগে রেজিস্ট্রার খাতা থেকে নিজের নাম-ঠিকানার পাতা ছিঁড়ে নিয়ে গেছেন। তাই ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিই এই হত্যার ঘটনা ঘটিয়েছেন।

হোটেলের ব্যবস্থাপক রিপন চৌধুরী জানান, সকাল ৯টার দিকে তিনি হোটেলে গিয়ে রেজিস্ট্রার খাতার পাতা ছেঁড়াসহ বিভিন্ন জিনিসপত্র এলোমেলো অবস্থায় দেখতে পান। বিষয়টি নিয়ে সন্দেহ হওয়ায় তিনি থানায় খবর দেন। পরে পুলিশ এসে ওই কক্ষের দরজার তালা ভেঙে লাশ উদ্ধার করে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন